চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

২৫০ পরিবারকে নিম্ন মধ্যবিত্তের খাদ্য সহায়তায় ‘চমেক পরিবার’

বিজ্ঞপ্তি

৪ এপ্রিল, ২০২০ | ১০:৩২ অপরাহ্ণ

চট্টগ্রামে করোনা-অসহায় নিম্ন মধ্যবিত্ত পরিবারে খাদ্য-সহায়তা দিচ্ছে ‘চমেক পরিবার’। চট্টগ্রাম মেডিকেল কলেজের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সমন্বয়ে গড়ে উঠা ‘চমেক পরিবার’-এর ব্যানারে খাদ্যসহায়তা কর্মসূচি বাস্তবায়ন করছে চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রলীগ ও চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রসংসদ।

জানা যায়, সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সহায়তার মাধ্যমে চট্টগ্রাম মেডিকেল কলেজের আশপাশে ২৫০টি নিম্ন মধ্যবিত্ত পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দিতে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এর মধ্যে ১৮০টি পরিবারের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহাদী বিন হাশিম।

তিনি জানান, প্রতি প্যাকেটে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক কেজি ডাল, এক লিটার তেল, আধা কেজি চিনি, আধা কেজি চিড়া ও একটি সাবানসহ ১০ কেজির উপরে খাদ্যসামগ্রী রয়েছে।

এর আগে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও নিকটস্থ স্বাস্থ্যকেন্দ্রগুলোতে চমেক ছাত্রলীগ ও চমেকসুর উদ্যোগে স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তার কথা মাথায় রেখে এক হাজার হ্যান্ড স্যানিটাইজার ও পাঁচশ’ রিইউজেবল মাস্ক বিতরণ করা হয়।-বিজ্ঞপ্তি

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট