চট্টগ্রাম সোমবার, ২৫ মে, ২০২০

সর্বশেষ:

ভিনটেইজ গ্রুপের শ্রমিক-কর্মচারীদের খাদ্য-স্বাস্থ্যসামগ্রী বিতরণ

৪ এপ্রিল, ২০২০ | ১০:২৪ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

ভিনটেইজ গ্রুপের শ্রমিক-কর্মচারীদের খাদ্য-স্বাস্থ্যসামগ্রী বিতরণ

চলমান করোনাভাইরাস সংক্রমণজনিত উদ্ভূত পরিস্থিতিতে গ্রুপভুক্ত বিভিন্ন শিল্পপ্রতিষ্ঠানের শ্রমিক-কর্মচারীদের খাদ্য ও স্যানিটাইজার সামগ্রী সহায়তা কর্মসূচির অংশ হিসাবে তাদের মাঝে খাদ্য ও স্যানিটাইজেশন সামগ্রী বিতরণ করেছে ভিনটেইজ গ্রুপ। গত বৃহস্পতিবার (২ এপ্রিল) গ্রুপের মালিকানাধীন বিভিন্ন শিল্প কারখানা ও প্রধান কার্যালয়ে কর্মরত সহস্রাধিক শ্রমিক-কর্মকর্তা-কর্মচারীদের কাছে পর্যাপ্ত পরিমাণ চাল, ডাল, ভোজ্য তেল, চিনি, সাবান, লবণসহ বিভিন্ন স্যানিটাইজার সামগ্রী প্রদান করেছে।

গ্রুপভুক্ত শিল্পকারখানা – মেসার্স ভিনটেইজ টেক্সটাইল লি., কার্ডিনাল এপারেলস লি., ইনোভা গার্মেন্টস লি. ও এরিনা কম্পোজিট এন্ড স্পিনিং ইন্ডাস্ট্রিজ লি.-এ কর্মরত শ্রমিক-কর্মচারী-কর্মকর্তাদের স্ব স্ব কারখানা এলাকায় একযোগে আনুষ্ঠানিকভাবে এ সব সামগ্রী হস্তান্তর করা হয়। এ সময় এরিনা কম্পোজিট এন্ড স্পিনিং ইন্ডাস্ট্রিজ লি. এর নির্বাহী পরিচালক শওকত ওসমান, গার্মেন্টস ডিভিশনের পরিচালক আনোয়ারুল ইসলাম, ডিজিএম (প্রোডাকশন) ইকবাল শরীফ, মার্চেন্ডাইজিং ম্যানেজার কামরুল ইসলাম ও মো. ইকবাল, এরিনার এজিএম (ডাইং) সোহেল রানা, কারখানা ম্যানেজার মফিজুল ইসলাম, বিটন দাস ও মো. বেলালসহ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। ইতিপূর্বে গ্রুপের পক্ষ থেকে সিএমপি, বিজিএমইএ ও সাধারণ মানুষের মধ্যে নিজস্ব কারখানায় উৎপাদিত উল্লেখযোগ্য সংখ্যক মাস্ক সরবরাহ করা হয়।

উল্লেখ্য, করোনাভাইরাস সংক্রমণজনিত উদ্ভূত পরিস্থিতিতে সরকার ও বিজিএমইএ ঘোষিত নির্দেশনার আলোকে ইতিপূর্বে ভিনটেইজ গ্রুপের মালিকানাধীন শিল্পপ্রতিষ্ঠানসমূহ সাময়িকভাবে ছুটি ঘোষণা করা হয়। কর্তৃপক্ষের পক্ষ থেকে উপস্থিত শ্রমিক-কর্মচারীদের সংকটকালীন স্ব্যস্থ্যবিধি মেনে চলা, সংকটকালে যে কোন আপদকালীন সহযোগিতার আশ্বাস দেয়া হয়।- বিজ্ঞপ্তি

 

 

 

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 44 People

সম্পর্কিত পোস্ট