চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

বান্দরবানে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পার্বত্য মন্ত্রীর

৪ এপ্রিল, ২০২০ | ১:২৪ অপরাহ্ণ

বান্দরবান সংবাদদাতা

করোনা পরিস্থিতি মোকাবেলায় ৩৪৭ মেট্রিক টন খাদ্যশস্য বরাদ্দ

বান্দরবানে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পার্বত্য মন্ত্রীর

বান্দরবানে হতদরিদ্র ও খেটে খাওয়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ শনিবার (৪ এপ্রিল) সকালে বান্দরবানের সুয়ালক ইউনিয়নের ১০০ হতদরিদ্রদের মাঝে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় তার সাথে জেলা প্রশাসক দাউদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক শামীম হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা হাবিবুল হাসান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে বান্দরবানের বিভিন্ন এলাকায় সেনাবাহিনী, পুলিশ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনাভাইরাস সংক্রমণ রোধে জনসচেতনতা বৃদ্ধির পাশাপাশি সেনা টহল, জীবাণুনাশক ওষুধ ছিটানো সহ নানা কর্মসূচি অব্যহত রয়েছে। এদিকে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় বান্দরবানে এবার ত্রাণ মন্ত্রণালয় থেকে জেলা প্রশাসনকে ১৪৭ মেট্রিকটন ও পার্বত্য মন্ত্রণালয় থেকে পার্বত্য জেলা পরিষদকে ২০০ মেট্রিক টন খাদ্যশস্য ও ৫০ লক্ষ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন মন্ত্রী। বান্দরবানে ১৬০ জন কোয়ারান্টাইনে থাকলেও এখনো পর্যন্ত কোন করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়নি।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 201 People

সম্পর্কিত পোস্ট