চট্টগ্রাম বুধবার, ০৩ জুন, ২০২০

মহেশখালীতে বৃদ্ধকে কুপিয়ে জখম, চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

৩ এপ্রিল, ২০২০ | ১১:৪৮ অপরাহ্ণ

মহেশখালী সংবাদদাতা

মহেশখালীতে বৃদ্ধকে কুপিয়ে জখম, চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

কক্সবাজারের মহেশখালীতে এক সময়ের ক্রাইমজোন নামেখ্যাত বর্তমান শান্তির জনপদে কথা কাটাকাটির জের ধরে ৫০ বছর বয়সী এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। গতকাল বৃহস্পতিবার (২ এপ্রিল) রাতে উপজেলার কালারমারছড়া ছামিরা ঘোনা গ্রামে স্থানীয় একদল সন্ত্রাসী বাড়িতে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে তাকে। আজ শুক্রবার (৩ এপ্রিল) সন্ধ্যায় ৬টার সময় চট্টগ্রাম মেড়িকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহতের সন্তান মোহাম্মদ মামুন জানান, উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ফকিরজোম পাড়া গ্রামের তাদের একটি ছোট মুদির দোকান আছে। সম্প্রতি করোনা ইস্যুতে তাদের এ দোকান বন্ধ ছিল। তার বাবা মনসুর আলম প্রকাশ রাসু দোকানে বসতেন। বৃহস্পতিবার সন্ধ্যায় এ দোকান খুলতে গেলে একই এলাকার বিভিন্ন মামলার আসামি মোজাম্মেল হক,ও আবু বক্কর, বাবুলের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাকে বাধা দেয় এবং দোকান খুলতে চাইলে ৫০ হাজার টাকা তাদেরকে দিতে হবে বলে টাকা দাবি করেন। এতে টাকা দিতে অস্বীকৃতি জানালে তার বাবা মনসুর আলমের সাথে এসব লোকদের মধ্যে বেশ বাকবিতণ্ডা হয়। পরে এ ঘটনার জের ধরে রাতে ১০/১১ জনের সশস্ত্র সন্ত্রাসীরা দোকানের পাশে মনসুর আলম এর বাড়িতে ঢুকে তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এ সময় তারা কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে জনমনে আতঙ্ক সৃষ্টি করে। পরে আহত মনসুর আলমকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে চকরিয়া ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালেই তার মৃত্যু হয়।
মহেশখালী থানার অফিসার ইন-চার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে পূর্বকোণকে বলেন, প্রাথমিকভাবে খবর নিয়ে ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান চলছে।
পূর্বকোণ/হোবাইব-আরপি

The Post Viewed By: 43 People

সম্পর্কিত পোস্ট