চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

দুই হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন কাউন্সিলর প্রার্থী নুরুল আমিন

বিজ্ঞপ্তি

২ এপ্রিল, ২০২০ | ১০:১০ অপরাহ্ণ

করোনাভাইরাস থেকে সুরক্ষায় ঘর থেকে বের না হওয়া শ্রমজীবী ও দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক ও দলীয় মনোনীত কাউন্সিলর প্রার্থী নুরুল আমিন।
গত চারদিন ধরে সরাইপাড়া ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ঘরে ঘরে এসব ত্রাণ পৌঁছিয়ে দেয়া হয়। এ পর্যন্ত সরাইপাড়া ওয়ার্ডের বিভিন্ন এলাকায় এ কাউন্সিলর প্রার্থীর পক্ষ থেকে দুই হাজার পরিবারের মাঝে এসব ত্রাণ দেওয়া হয়। ত্রাণ পেয়ে খুশি কর্মহীন ও দরিদ্র মানুষগুলো। সাত পদের এসব খাদ্যসামগ্রীতে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক কেজি চিনি, এক কেজি চিঁড়া, এক কেজি চনা ও আদা কেজি তেল রয়েছে।
কাউন্সিলর প্রার্থী নুরুল আমিন জানান, সমাজের উচ্চবিত্ত ও মধ্যবিত্ত মানুষগুলো খেয়ে পড়ে কোন রকম জীবন যাপন করছে। কিন্তু বন্দিদশায় থাকা নিম্নবিত্ত মানুষদের মধ্যে খেটে খাওয়া, রিকশা চালক, দিনমজুর মানুষ গুলো আজ অসহায় জীবন যাপন করছে। রোজগার বন্ধ করে মানুষগুলো যখন নিজ ঘরে বন্দী। তাই এসব মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেই আনন্দিত। অত্র এলাকার মানুষের সকল সুখ-দু:খে সবসময় আমাকে পাশে পাবে। আমি চাই এ এলাকার মানুষগুলো সুন্দরভাবে জীবন-যাপন করুক।’

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট