চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

সরকারি নির্দেশনা অমান্য করার সুযোগ নেই : রেজাউল করিম

২ এপ্রিল, ২০২০ | ৮:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সরকারি নির্দেশনা অমান্য করার সুযোগ নেই : রেজাউল করিম

নগরীর মোহরা ও কাপ্তাই রাস্তার মাথা এলাকার নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন চসিক মেয়র পদপ্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী। আজ বৃহস্পতিবার (২ এপ্রিল) ত্রাণ বিতরণকালে তিনি বলেন করোনা সংক্রমণ ঠেকাতে সরকারি নির্দেশনাকে অবহেলা করার কোনো সুযোগ নেই।

তিনি আজ পাচঁ শতাধিক নিম্ন আয়ের মানুষদের খাদ্যসামগ্রী বিতরণ করেন। এ সময় তিনি করোনা সংক্রমণ রোধে সবাইকে আরো অধিকতর সতর্কতা অবলম্বন করার আহ্বান জানান। সতর্কতার সাথে সংস্পর্শ এড়িয়ে চলা এবং নিয়ম মেনে পরিচ্ছন্ন ও জীবানুমুক্ত থাকাটাই একমাত্র উপায়। আমরা যদি সরকার নির্দেশিত সামাজিক দূরত্বের কৌশল অনুসরণ করতে ব্যর্থ হই তবে ভয়াবহ আকারে সংক্রমিত হওয়ার ঝুঁকি তৈরি হতে পারে। তাই সকলের প্রতি অনুরোধ আরো বিপদ ডেকে আনবেন না। খুব বেশি প্রয়োজন ব্যাতিরেকে ঘরের বাইরে থাকা নয়। জরুরি প্রয়োজনে বাইরে আসলে পারস্পরিক দূরত্ব বজায় রেখে চলুন।

এ সময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক আলহাজ্ব মহিউদ্দিন বাচ্চু, আওয়ামী লীগ নেতা ফরিদ নেওয়াজসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

 

পূর্বকোণ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 230 People

সম্পর্কিত পোস্ট