চট্টগ্রাম শুক্রবার, ২৯ মে, ২০২০

আনোয়ারা উপজেলা পরিদর্শনে ভূমিমন্ত্রী জাবেদ

২ এপ্রিল, ২০২০ | ২:১৩ অপরাহ্ণ

আনোয়ারা সংবাদদাতা

আনোয়ারা উপজেলা পরিদর্শনে ভূমিমন্ত্রী জাবেদ

করোনাভাইরাস প্রাদুর্ভাবে আনোয়ারা উপজেলার সাধারণ মানুষের অবস্থা স্বচক্ষে দেখার জন্য এলাকা পরিদর্শন করেছেন ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

তিনি আজ বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল ১১টায় উপজেলার চাতরী চৌমুহনী থেকে পরিদর্শন শুরু করেন। তিনি গাড়ী থেকে নেমে ফল বিক্রেতাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় তার সাথে ছিলেন উপজেলা চেয়্যারমান তৌহিদুল হক চৌধুরী,, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ, উপজেলা অওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ, মালেক, ওসি দুলাল মাহমুদ, ইউপি চেয়ারম্যান ইয়াছিন হিরু, ভূমিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী সচিব ইমরান হোসেন বাবু, আওয়মী লীগ নেতা বোরহান উদ্দীন চৌধুরী মুরাদ, চ্ট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা নরুল আবছার তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নুরুচ্ছফা ও আশীষ নাথ।

,পরে তিনি বন্দর সেন্টার ‘বারশত কালীবাড়ি. বোয়ালিয়া মোড়, রায়পুর ওয়াহেদ আলী হাট, গহিরা দোভাষী, বটতলী রুস্তুমহাট, হাজীগাঁও ঝিওরী, তৈলারদ্বীপ, বারখাইন, আনোয়ারা সদর, মালঘর, হাইলধর, ছত্তারহাট-কালীগঞ্জসহ বিভিন্ন এলাকা ঘুরে দেখেন। সাধারণ মানুষের খোঁজ খবর নেন। তাদের সাথে কুশল বিনিময় করেছেন। পরে ভূমিমন্ত্রী জাবেদ কর্ণফুলী উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে লোকজনের সঙ্গেও কথা বলেন।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 121 People

সম্পর্কিত পোস্ট