চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৪ জুন, ২০২০

কাপ্তাইয়ে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা
কাপ্তাইয়ে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

২ এপ্রিল, ২০২০ | ১২:১৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

কাপ্তাইয়ে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

রাঙামাটি জেলার কাপ্তাইয়ের চিৎমরম ইউনিয়নে দুর্বৃত্তদের গুলিতে ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি উসুই প্রু মারমা ওরফে আচেসে মারমা (৩০) নিহত হয়েছেন। 

নিহত উসুই প্রু মারমা  জিং হ্লা মারমার সন্তান।

বুধবার রাত ১১টার দিকে চিৎমরম ইউনিয়নে ৩নং ওয়ার্ডের হেডম্যান পাড়ায় এ ঘটনা ঘটে। 

সত্যতা স্বীকার করে জানান, তার থানা এলাকার আওতাধীন চিৎমরম হেডম্যান পাড়া নামক স্থানে একদল উপজাতি সন্ত্রাসী বুধবার রাত ১১ টায় ইউনিয়ন যুবলীগ নেতা উসুই প্রু মারমাকে ঘর থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করে।

এদিকে ঘটনার পর পর রাঙামাটি জেলা পরিষদ সদস্য প্রকৌশলী থোয়াইচিং মং মারমা, কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েত কাউসার, চন্দ্রঘোনা থানার ওসি আশরাফ উদ্দিন, কাপ্তাই উপজেলা আ’লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নাছির উদ্দিন সহ পুলিশ, সেনা ও বিজিবির সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন এবং নিহতের মরদেহ উদ্ধার করে রাত ৩ টায় চন্দ্রঘোনা থানায় নিয়ে আসেন।

এই প্রতিবেদন লিখা পর্যন্ত সকাল ১০ টায় থানায় কেউ অভিযোগ করেন নাই বলে চন্দ্রঘোনা থানার ওসি আশরাফ উদ্দিন জানান। নিহতের মরদেহ বৃহস্পতিবার ময়না তদন্তের জন্য সকালে রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল এ প্রেরণ করা হয়েছে।

চিৎমরম ইউপি চেয়ারম্যান চিৎথোয়াই মারমা ঘটনা সত্যতা স্বীকার করেন, তবে কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তিনি তা বলতে পারেননি।

চন্দ্রঘোনা থানার ওসি আশরাফ উদ্দিন জানান এ  হত্যাকাণ্ড কেন ঘটানো হয়েছে তা এখনো জানা যায়নি। তদন্তের পর বিষয়টি জানা যাবে।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 64 People

সম্পর্কিত পোস্ট