চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

সীতাকুণ্ডে করোনা সন্দেহে দুই নারী আইসোলেশনে ভর্তি

৩১ মার্চ, ২০২০ | ১০:১৫ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

সীতাকুণ্ডে করোনা সন্দেহে দুই নারী আইসোলেশনে ভর্তি

চট্টগ্রামের ফৌজদারহাটস্থ বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রফিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতালে আসা দুই নারীকে করোনা আক্রান্ত সন্দেহে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। অন্যজন পর্যবেক্ষণে আছেন।

জানা যায়, আজ মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার এক তরুণী (১৬) জ্বর-সর্দিতে আক্রান্ত হয়ে বিআইটিআইডিতে আসেন। তার লক্ষণ দেখে তাকে হাসপাতালের আইসোলেশনে ভর্তি করান কর্তব্যরত চিকিৎসক। পরে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষাও করানো হয়। অন্যদিকে এর কিছুক্ষণ পরেই তার এক আত্মীয়া (৩৫) একই লক্ষণ নিয়ে হাসপাতালে ভর্তি হতে আসেন। ডাক্তাররা তাকেও ভর্তি করান। তবে তার কোন পরীক্ষা করানো হয়নি।

ভর্তি হওয়া তরুনী জানান, সম্প্রতি তার দুই প্রবাসী ভাই সৌদি আরব থেকে বাড়ি আসে। তারা কোন জ্বর-সর্দি আক্রান্ত হয়নি। কিন্তু তিনি কয়েকদিন ধরে অসুস্থবোধ করছেন। এখন জ্বরে-সর্দিতে আক্রান্ত হয়েছেন।

দুই নারীর ভর্তি হওয়ার বিষয়টি নিশ্চিত করে হাসপাতালটির পরিচালক ডা. এম এ হাসান চৌধুরী বলেন, ভর্তি হওয়া দুই নারীকে আইসোলেশনে রাখা হয়েছে। ১৬ বছর বয়সী ওই তরুণীর পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। অপরজন পর্যবেক্ষণে আছেন।

 

 

 

পূর্বকোণ/সৌমিত্র-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 141 People

সম্পর্কিত পোস্ট