চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সিএমপিতে একযোগে ১২ এসআই রদবদল

স্বাস্থ্যকর্মীদের বিনামূল্যে যাতায়াতের ব্যবস্থা করবে সিএমপি

নিজস্ব প্রতিবেদক

৩১ মার্চ, ২০২০ | ১০:০৫ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগর এলাকায় কর্মরত যেসব চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের বিনামূল্যে যাতায়াতের ব্যবস্থা করবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। যানবাহনের স্বল্পতার কারণে যারা কর্মস্থলে যেতে পারছেন না তাদের কষ্ট লাগবে যাতায়াতের সুব্যবস্থা নিয়ে এগিয়ে এসেছে। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান সকল থানার অফিসার ইনচার্জকে এ ব্যাপারে নির্দেশনা প্রদান করেছেন। আজ মঙ্গলবার (৩১ মার্চ) সন্ধ্যায় এ তথ্য জানানো হয়।

সিএমপি কমিশনার বলেন, ডাক্তার বাঁচলে আমরা বাঁচবো। তাই চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের হটলাইনে (০১৪০০৪০০৪০০) যদি কোন চিকিৎসক অথবা স্বাস্থ্যকর্মী তাদের যানবাহনের জন্য ফোন করেন তাৎক্ষণিকভাবে তাদেরকে বাসা থেকে কর্মস্থলে এবং কর্মস্থল থেকে বাসায় পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হবে। এতে করে চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের যাতায়াতের যেমন সুব্যবস্থা হবে তেমনি সাধারণ মানুষও সুচিকিৎসা ভোগ করবে।

মো. মাহাবুবর রহমান বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট এই কঠিন সময়ে চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের মনোবল চাঙ্গা রাখতে এবং তাদের সুস্বাস্থ্য ও সুব্যবস্থার জন্য চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এই উদ্যোগ পুলিশ, চিকিৎসক এবং সাধারণ মানুষের মাঝে এক নতুন বন্ধন সৃষ্টি করবে। নগরীর সকল সম্মানিত চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের (ডাক্তার, নার্স, মেডিকেল এসিস্ট্যান্ট ইত্যাদি) অনুরোধ করা যাচ্ছে দিনরাত্রি যেকোনো সময় সিএমপি হটলাইনে ফোন করলে যেকোনো স্থান থেকে বিনামূল্যে সিএমপির ব্যবস্থাপনায় যানবাহনের সুবিধা প্রদান করা হবে।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট