চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

কর্ণফুলীতে গরুর খামারে ডাকাতি, তিনটি গাভী লুট

৩১ মার্চ, ২০২০ | ৯:৫৩ অপরাহ্ণ

কর্ণফুলী সংবাদদাতা

কর্ণফুলীতে গরুর খামারে ডাকাতি, তিনটি গাভী লুট

কর্ণফুলী উপজেলার দক্ষিণ শিকলবাহার আর্দশপাড়ায় গরুর খামারে তিনটি গাভী লুট করে নিয়ে গেছে ডাকাতেরা। দক্ষিণ শিকলবাহা ৫ নম্বর ওয়ার্ড এলাকায় সোমবার দিবাগত রাত সাড়ে তিনটায় অস্ত্র মুখে এ ঘটনা ঘটায় ডাকাতরা। লুট করা গাভীর দাম সাড়ে পাঁচ লাখ টাকা। এ ঘটনায় খামারের মালিক থানায় একটি  অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (৩১ মার্চ) দিবাগত রাত ৩টার সময় সাত-আটজন অস্ত্রধারী ডাকাত উপজেলার শিকলবাহা ইউনিয়নের দক্ষিণ শিকলবাহা ৫ নম্বর ওয়ার্ড এলাকায় ফিরোজ আহমদের মালিকানাধীন খামার ঢুকে। ওই সময় ডাকাতেরা খামার ও খামারের পাশে ফিরোজের ঘরের সবাইকে অস্ত্রেরমুখে জিম্মি করে এবং মারধর করে যাওয়ার সময় তিনটি গাভীসহ ঘরের মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। ওই সময় একটি গাভী দৌঁড় দিলে সেটি নিতে পারেনি ডাকাতেরা।

ঘটনার ব্যাপারে ফিরোজ আহমদের শ্যালক মোহাম্মদ হোসেন বলেন, সশস্ত্র  ডাকাতেরা তিনটি গাভী ও মোবাইলসহ ঘরের বিভিন্ন জিনিসপত্র নিয়ে গেছে। লুট করা গাভীর দাম সাড়ে পাঁচ লাখ টাকা।

জানতে চাইলে চিটাগাং ডেইরী ফার্ম এসোশিয়শনের সাধারণ সম্পাদক মো. নাঈম উদ্দিন বলেন, কারনোভাইরাসের ভয়াল এ সময়ে এমনিতে খামারিরা বেশ বিপাকে আছেন। তার উপর ডাকাতি ঘটনা আমাদের বেশ আতঙ্কিত করছে। দ্রুত ডাকাতদের গ্রেপ্তার করে গাভীগুলো উদ্ধার করার জন্য পুলিশের প্রতি অনুরোধ রইল।

এ বিষয়ে জানতে চাইলে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন দৈনিক পূর্বকোণকে বলেন, এ ঘটনায় একটি অভিযোগ হয়েছে। আমরা ঘটনাস্থলের আশপাশের ভিডিও ফুটেজসহ বিভিন্ন তথ্য সংগ্রহ করে জড়িতদের আটকের চেষ্টা করছি।

 

 

 

পূর্বকোণ-নয়ন-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 196 People

সম্পর্কিত পোস্ট