চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

বাড়িভাড়া মওকুফ করলেন ব্যবসায়ী সালাহ্ উদ্দিন

৩০ মার্চ, ২০২০ | ১০:৪৬ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

বাড়িভাড়া মওকুফ করলেন ব্যবসায়ী সালাহ্ উদ্দিন

করোনাভাইরাসের প্রাদুভার্বের কারণে ঢাকার পর এবার চট্টগ্রামের রাউজানে এক সাধারণ ব্যবসায়ী তার ছয় তলা ভবনের ভাড়াটিয়াদের আগামী এপ্রিল মাসের ঘরভাড়া মওকুফের ঘোষণা দিয়েছেন। উপজেলা পৌরসভার স্থানীয় এই মহানুভব ব্যক্তির নাম সালাহ্ উদ্দিন। আজ সোমবার (৩০ মার্চ) রাত ৯টার দিকে পৌরসভার প্যানেল মেয়রসহ স্থানীয় কয়েকজন তরুণ সমাজসেবকদের সাক্ষী রেখে তিনি বিষয়টি স্থানীয় সাংবাদিকদের কাছে নিশ্চিত করেন।

ব্যবসায়ী মো. সালাহ্ উদ্দিন স্থানীয় সামাজিক সংগঠন ‘সেন্ট্রাল বয়েজ রাউজান’র উপদেষ্টা ও পৌরসভার পাক্কাইন্যা পুকুর এলাকার ‘আল আকসা ট্রেডিং’ নামের ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী। তার ভবনটি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সিকদার ঘাটা উত্তর পাশে।

খবর নিয়ে জানা যায়, ব্যবসায়ী সালাহ্ উদ্দিনের এই ভাড়াটিয়াদের ভাড়া মওকুফের ঘোষণা চট্টগ্রামে প্রথম। তার এই ঘোষণাকে অভিনন্দন জানিয়েছেন রাউজান পৌরসভার ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, স্থানীয় ও জেলা ক্রীড়া সংগঠক সুমন দে, সেন্ট্রাল বয়েজ অব রাউজান’র সভাপতি সাইদুল ইসলাম।

এ প্রসঙ্গে ব্যবসায়ী সালাহ্ উদ্দিন এ প্রতিনিধিকে ফোনে বলেন, ‘করোনাভাইরাসের প্রাদুভার্বের কারণে সাধারন মানুষের পাশাপাশি মধ্যবিত্তরাও কম সমস্যায় পড়েনি। এসব দিক বিবেচনা করে আমি আমার ছয় তলা পাকা ভবনে যারা ভাড়াটিয়া আছে, তাদের আগামী এপ্রিল মাসের ভাড়া মওকুফের সিদ্ধান্ত নিয়েছি।’

পূর্বকোণ/জাহাঙ্গীর-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 351 People

সম্পর্কিত পোস্ট