চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

‘সিআইডি’ পরিচয়ে অভিযান, আটক ২ যুবক

৩০ মার্চ, ২০২০ | ৯:৫৭ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া

‘সিআইডি’ পরিচয়ে অভিযান, আটক ২ যুবক

 

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সিআইডি পরিচয় দিয়ে মানুষের ঘর-বাড়ি ও বিভিন্ন দোকানে ফ্রিজ চেক করার সময় দুই প্রতারককে আটক করেছে স্থানীয়রা। আজ সোমবার (৩০ মার্চ) দুপুরে কথিত অভিযান চালানোর সময় আবদুর রহিম (২৬) ও আরাফাতুল ইসলাম (১৮) নামের দুই প্রতারককে আটক পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

স্থানীয়রা জানান, উপজেলার হোছনাবাদ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ওসমানের টেক ও ৪ নম্বর ওয়ার্ডের কয়েকটি ঘর ও দোকানে পুলিশ পরিচয়ে ফ্রিজ চেক করতে যান দুই যুবক। এ সময় স্থানীয়দের সন্দেহ হলে হোছনাবাদ ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় তাদের আটক করে রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করে।

হোছনাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মীর্জা সেকান্দর হোসেন বলেন, স্থানীয়দের মাধ্যমে ঘটনার খবর পেয়ে আমি দ্রুত ছুটে যাই। এবং বিষয়টি রাঙ্গুনিয়া থানার ওসিকে জানালে তিনি থানা থেকে পুলিশ পাঠিয়ে তাদের নিয়ে যান। তারা এর আগেও পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন এলাকায় কথিত অভিযান চালিয়ে আসছিল বলে স্থানীয় লোকজন অভিযোগ করেছেন।

রাঙ্গুনিয়া মডেল থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, সিআইডি পুলিশ পরিচয় দিয়ে কথিত অভিযান চালানো দুই যুবকের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

 

 

পূর্বকোণ-জিগার-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 184 People

সম্পর্কিত পোস্ট