চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

বাঁশখালীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

৩০ মার্চ, ২০২০ | ৮:২০ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী

বাঁশখালীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

উপজেলার পুইছড়ি ইউনিয়নের জঙ্গলপুইছড়ি গ্রামে  বাড়ীর সামনেই দুবৃর্ত্তের ছুরিকাঘাতে খুন হয়েছে বালু ব্যবসায়ী মো. নুরুনব্বী । আজ সোমবার (৩০ মার্চ) সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে চমেক হাসপাতালে ময়না তদন্তের জন্য  প্রেরণ করেছে । পারিবারিক সমস্যা নাকি বালু ব্যবসার  বিরোধ খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পুইছড়ি ইউনিয়নের জঙ্গল পুইছড়ি গ্রামের মো. ফজল আহমদ এর ছেলে মো. নুরুনব্বী দীর্ঘদিন থেকে চায়ের দোকান করে আসছিল। পাহাড়ী ঢলের তোড়ে আসা বালু ব্যবসায় লাভবান হিসেবে সে ছড়ার বালু ব্যবসা শুরু করেন। গত রবিবার রাতে বালু বিক্রি শেষে বাড়ি ফেরার পতে ফরেষ্ট বিট সংলগ্ন স্থানে দুবৃর্ত্তের ছুরিকাঘাতে মাটিতে লুটে পড়ে মারা যায়। নুরুনব্বী রাতে বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা ভোর সকালে খোঁজ করতে থাকে। সোমবার সকালে রাস্তার ধারে পড়ে থাকা লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

স্থানীয়রা জানান, পুইছড়ির শাহাদাত মার্কেটে একটি বাড়ি তৈরি করে। নিহত নুরুনব্বী ৭/৮ বছর ধরে পুইছড়ি ছরা থেকে উত্তোলনকৃত বালু ব্যবসা নিয়ে জীবিকা নির্বাহ করে। এক সময় সে চায়ের দোকান করত। তার ৪ স্ত্রী, ২ মেয়ে ও ৫ পুত্র রয়েছে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, নিহত মো. নুরুনব্বী মৃত্যুর রহস্য নিয়ে বিভিন্ন তথ্য সংগ্রহ করা হচ্ছে। তার ৪টি স্ত্রী রয়েছে। পারিবারিক কোন সমস্যা রয়েছে কিনা তা খোঁজ নেয়া হচ্ছে। বালু ব্যবসার  বিরোধ কিনা তাও তদন্ত চলছে। লাশের ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

 

পূর্বকোণ/ এস

শেয়ার করুন
The Post Viewed By: 83 People

সম্পর্কিত পোস্ট