চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

বোয়ালখালীতে ৭ মাসের শিশুসহ মায়ের রহস্যজনক মৃত্যু

৩০ মার্চ, ২০২০ | ৭:০৫ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, বোয়ালখালী

বোয়ালখালীতে ৭ মাসের শিশুসহ মায়ের রহস্যজনক মৃত্যু

উপজেলার হাজীর হাট সংলগ্ন ভাড়া বাসায়  শারমীন আকতার (২৭) ও  ৭মাসের শিশুসহ মা-মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ ।

আজ সোমবার(৩০ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনায় নিহতের স্বামী মো. সেলিম (৪৩) ও বিল্ডিং এর দারোয়ান মোহাম্মদ জাহাঙ্গীর (৩৫) কে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেল ৪টার দিকে স্থানীয় প্রতিবেশিরা নিহতের আগের ঘরের সন্তান মোহাম্মদ ইমাম (৫) এর থেকে খবর পান মাহবুবুল আলমের বিল্ডিংয়ের ২য় তলায় তাঁর মা ও ছোট বোন ফাঁসি খেয়েছে। এতে বিল্ডিংয়ের দারোয়ান মো. জাহাঙ্গীর দ্রুত ওই ফ্লাটে যান এবং ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তবে কিভাবে ফাঁসি খেয়েছে কেন খেয়েছে এ বিষয়ে কিছু জানেন না বলে দাবি করেছেন দারোয়ান জাহাঙ্গীর।

নিহতের স্বামী মো. সেলিম বলেন, এটি তাঁর ২য় সংসার। দুপুরে সে বাসায় আসলে ভাত খায়। এরপর চলে যায়। কালই বাসা পাল্টানোর কথা ছিল। কি কারণে ফাঁসি খেয়েছে তিনি জানেন না বলে দাবি করেন। স্থানীয়রা দাবি করেন, সেলিম মাঝে মাঝে এ বিল্ডিংয়ে আসত। আজও এসেছে। তাদের মধ্যে কি হয়েছে তারা কেউ কিছু জানেন না।

জানা গেছে, নিহতের শারমীন আকতারের বাড়ি নোয়াখালী। এটি সেলিমের সাথে তার ২য় বিয়ে। মো. সেলিম পৌরসভার ৫নং ওয়ার্ডের গোমদন্ডী ফুলতল সংলগ্ন গোলাম রসুল মেম্বারের বাড়ি মৃত গোলাম কাদেরের পুত্র। তিনি টেম্পো শ্রমিক নেতা। পুলিশ লাশ দুটি উদ্ধার করে মর্গে প্রেরণের প্রস্তুতি নিচ্ছে।

জানতে চাইলে ঘটনাস্থলে উপস্থিত থানার পুলিশ পরিদর্শক তদন্ত মুহাম্মদ হেলাল উদ্দিন জানান, বিষয়টি রহস্যেজনক। লাশ মর্গে পাঠানোর ব্যবস্থা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী সেলিম ও দারোয়ান জাহাঙ্গীরকে আটক করা হয়েছে। তিনি বলেন, একটি মাছুম শিশুসহ এধরণের মৃত্যু খুবই দুঃখজনক।

 

পূর্বকোণ/ বাবর-এস

শেয়ার করুন
The Post Viewed By: 188 People

সম্পর্কিত পোস্ট