চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

চট্টগ্রামে খাদ্য সহায়তা পাচ্ছে ৩ হাজার দরিদ্র পরিবার

৩০ মার্চ, ২০২০ | ৪:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে খাদ্য সহায়তা পাচ্ছে ৩ হাজার দরিদ্র পরিবার

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া তিন হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে পুলিশের পক্ষ থেকে। নগরীর লাভলেইন এলাকায় একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) দক্ষিণ জোনের উদ্যোগে আজ সোমবার (৩০ মার্চ) দুপুরে এসব খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান। পরে সিএমপি কমিশনার কয়েকটি পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।

খাবার সামগ্রীর প্রত্যেক প্যাকেটে  ১০ কেজি করে চাল, তিন কেজি আলু, দুই কেজি ডাল, দেড় কেজি রসুন ও পেয়াজ, আধা কেজি লবণ, এক লিটার সয়াবিন তেল ও একটি করে সাবান দেয়া হয়। দক্ষিণ জোনের চার থানায় মোট ৩ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান সিএমপির উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান। আজ (সোমবার) থেকে এ কার্যক্রম শুরু করা হয়েছে এবং সিএমপির দক্ষিণ জোনের এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে বলেও জানান এসএম মেহেদী হাসান।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব এসএম মেহেদী হাসান, বিপিএম (বার), পিপিএমসহ (বার) পুলিশের অন্যান্য উধ্বর্তন কর্মকর্তাবৃন্দ ।

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন
The Post Viewed By: 174 People

সম্পর্কিত পোস্ট