চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

করোনাভাইরাস

দরিদ্র মানুষের পাশে চট্টগ্রাম জেলা পুলিশ

মিরসরাই সংবাদদাতা

৩০ মার্চ, ২০২০ | ১:২৩ অপরাহ্ণ

মিরসরাইয়ে সাধারণ খেটে খাওয়া দরিদ্র মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিল চট্টগ্রাম জেলা পুলিশ। আজ সোমবার (৩০ মার্চ) বেলা ১২ থেকে উপজেলার বিভিন্ন হাট-বাজার এলাকায় রিকশা চালক, দিনমজুর বিশেষ করে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে চাল-ডাল, আটা-লবণসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সমগ্রি বিতরণ করেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মহিউদ্দিন সোহেল।

দিনের শুরুতেই মিরসরাই সদর এলাকায় বেশ ক’জন রিকশাচালক, দিনমজুর ও বিক্ষুকদের মাঝে জেলা পুলিশের তরফ থেকে দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়। পরবর্তীতে উপজেলার মিঠাছরা বাজারসহ বেশকিছু হাট বাজার এলাকায় জেলা পুলিশের এ উর্ধ্বতন কর্মকর্তা মিরসরাই থানা পুলিশকে সঙ্গে নিয়ে এ কার্যক্রম চালিয়ে যান। এ সময় তাঁর সঙ্গে ছিলেন মিরসরাই থানার ওসি মজিবুর রহমান, ওসি (তদন্ত) বিপুল দেবনাথ, ওসি (অপারেশন) দীনেশ দাশ গুপ্ত প্রমুখ।

মিরসরাই থানার ওসি মজিবুর রহমান পূর্বকোণকে জানান, সোমবার অতিরিক্ত পুলিশ সুপার মহোদয় কোনরকম আনুষ্ঠানিকতা ছাড়াই মিরসরাই সদর থেকে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেন। জেলা পুলিশের এ কার্যক্রম চলমান থাকবে। করোনা ভাইরাস সংকট মোকাবেলায় সাধারণ খেটে খাওয়া মানুষদের জন্য আমাদের এ কার্যক্রম। 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট