চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

মাতারবাড়ীতে নৌ-টহল জোরদার, দু্ই ব্যবসায়ীকে জরিমানা

২৯ মার্চ, ২০২০ | ১২:৫৩ অপরাহ্ণ

মহেশখালী সংবাদদাতা

মাতারবাড়ীতে নৌ-টহল জোরদার, দু্ই ব্যবসায়ীকে জরিমানা

করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা মতে মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নে সব দোকানপাট বন্ধ রেখেছে ব্যবসায়ীরা। তবে নিত্য পণ্যের মুদির দোকান খোলা থাকলেও ভ্রাম্যমাণ আদালতের অভিযান আঁচ করতে পেরে ইউনিয়নের উত্তর রাজঘাট, নতুন বাজার ও পুরান বাজারের অধিকাংশ রক্তচোষা মুদির দোকান ব্যবসায়ীরা পালিয়েছে।

আজ রবিবার (২৯ মার্চ) সকালে কিছু দোকান খোলা থাকলেও দুপুরের দিকে সব দোকান বন্ধ করে দেয়ার চিত্র দেখা যায়। জানা যায়,করোনাভাইরাসকে পুঁজি করে চাউল, ডাল, আলু, তৈল পেঁয়াজ, রসুনসহ নিত্য পণ্যের চড়া দাম নিচ্ছে মহেশখালী মাতারবাড়ী সমগ্র ইউপির কিছু অসাধু ব্যবসায়ী সিন্ডিকেট। বিষয়টি নজরে আসলে সহকারী কমিশনার (ভূমি) মহেশখালী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুচিং মং মার্মার নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করে নতুন বাজার দুই ব্যবসায়ীকে দুই হাজার টাকা করে মোট ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তারা হলেন, জহির আহমদের মুদির দোকান নতুন বাজার, দুদু মিয়া সওদাগরের মুদির দোকান নতুন বাজার। সাথে রয়েছে নৌ-বাহিনীর টহল দল। এ রিপোর্ট লিখা পর্যন্ত অভিযান চলছে।

উল্লেখ্য, সহকারী কমিশনার (ভূমি) মহেশখালী ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুচিং মং মার্মার নেতৃত্বে গত ২৬ মার্চ মাতারবাড়ী ইউনিয়নে সব বাজারে বিভিন্ন মুদির দোকানে গিয়ে ব্যবসায়ীদের নিত্য পণ্যের দাম মনিটরিং করে তালিকা টাঙ্গানোর নির্দেশ দিয়েছিলেন।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন
The Post Viewed By: 119 People

সম্পর্কিত পোস্ট