চট্টগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

খাগড়াছড়ির সেই যুবকের মৃত্যু করোনায় নয় : সিভিল সার্জন

২৮ মার্চ, ২০২০ | ৭:৪৭ অপরাহ্ণ

খাগড়াছড়ি সংবাদদাতা

খাগড়াছড়ির সেই যুবকের মৃত্যু করোনায় নয় : সিভিল সার্জন

খাগড়াছড়ি সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে গত বুধবার (২৫ মার্চ) চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া যুবকের নমুনা পরীক্ষায় নেগেটিভ ফলাফল পাওয়া গেছে। আজ শনিবার (২৮ মার্চ) এ প্রতিবেদককে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়নি বলে নিশ্চিত করেছেন খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ।

সিভিল সার্জন জানান, গত ২৫ মার্চ রাতে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া যুবকের নমুনা পরীক্ষার জন্য চট্টগ্রামের পরীক্ষাগারে পাঠানো হয়েছিল। মারা যাওয়া যুবক করোনাভাইরাসে আক্রান্ত ছিল না তার ফলাফল নমুনা পরীক্ষার রিপোর্টে পাওয়া গেছে । ওই নমুনা পরীক্ষায় তার ফলাফল নেগেটিভ এসেছে। এ সময় তিনি তার জেলার সকল মানুষকে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধও করেন।

উল্লেখ্য, গত ২৫ মার্চ সকালে সর্দি, কাশি ও জ্বর নিয়ে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি হন ওই যুবক। চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাতে তার মৃত্যু হয়। নিহত যুবকের উপসর্গ দেখে সন্দেহ হওয়ায় চিকিৎসকরা তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠিয়েছিল। এছাড়া তার চিকিৎসার দায়িত্বে থাকা দুই চিকিৎসক দুই নার্স ও একজন আয়াসহ পাঁচজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল।

 

 

 

পূর্বকোণ/জহুরুল-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 97 People

সম্পর্কিত পোস্ট