চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

কমদা‌মে মাস্ক বি‌ক্রি করায় প্র‌তিপক্ষ দোকানীর হামলা, যুবক আহত

২৭ মার্চ, ২০২০ | ১১:২১ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া সংবাদদাতা

কমদা‌মে মাস্ক বি‌ক্রি করায় প্র‌তিপক্ষ দোকানীর হামলা, যুবক আহত

চট্টগ্রামের রাঙ্গ‌ু‌নিয়ায় তুলনামূলক কমদা‌মে মাস্ক বি‌ক্রি করায় প্র‌তিপক্ষ আরেক দোকানীর হামলায় গুর‌তর আহত হ‌য়ে‌ছে মো. ওসমান (৩০) না‌মের অপর এক ব্যবসা‌য়ী। আজ শুক্রবার (২৭মার্চ) রাত ৮টায় উপজেলার পোমরা ইউ‌নিয়‌নের মা‌লিরহাট বাজা‌রে এই মারামা‌রির ঘটনা ঘ‌টে। আহত ওসমান‌কে চট্টগ্রাম মে‌ডি‌কেল ক‌লেজ (চমেক) হাসপাতা‌লে ভর্তি করা হ‌য়ে‌ছে। তিনি মা‌লিরহাট এলাকার তাজুল ইসলা‌মের ছে‌লে।

স্থানীয়রা জানায়, আহত ওসমান মালিরহাট বাজা‌রে ওষুধের দোকানের ব্যবসা করেন। ‌ক‌রোনাভাইরা‌সের প্রভা‌বের কার‌ণে চা‌হিদা বাড়ায় দোকা‌নে মাস্কও বি‌ক্রি ক‌রেন। ‌তি‌নি পা‌শের স্টেশনারি দোকানদার সুম‌নের চে‌য়ে তুলনামূলক কমদা‌মে মাস্ক বি‌ক্রি ক‌রে আস‌ছিলেন। যেই মাস্ক ওসমান ৩০ টাকায় বি‌ক্রি কর‌ছি‌লেন একই মা‌নের মাস্ক সুমন বি‌ক্রি কর‌ছেন ৫০ টাকায়। এ‌ নি‌য়ে স্টেশনারি দোকানী সুমন ও তার ভাই সুজ‌নের সা‌থে কথা কাটাকা‌টি হয় ওসমা‌নের। বাগ‌বিতণ্ডার একপর্যায়ে সুমন ও সুজনের সাথে ওষুধের দোকানদার ওসমানের সংঘর্ষ বেধে যায়। এ সময় সুমন ও সুজন মি‌লে ওসমান‌কে লা‌ঠি‌সোটা দি‌য়ে বেধড়ক মারধর ক‌রে গুরুতর আহত ক‌রেন। পরে স্থানীয়রা রক্তাক্ত ওসমান‌কে উদ্ধার ক‌রে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেলে ক‌লেজ (চমেক) হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রেন।

রাঙ্গুনিয়া থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় এখনও কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বকোণ/জিগার-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 697 People

সম্পর্কিত পোস্ট