চট্টগ্রাম বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

লাকড়ি সংগ্রহে গিয়ে নিখোঁজ কাঠুরিয়া, দু’দিন পর মিলল অর্ধগলিত লাশ

চকরিয়া সংবাদদাতা

২৭ মার্চ, ২০২০ | ১০:৫৯ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় বন থেকে লাকড়ি সংগ্রহ করতে গিয়ে নিখোঁজের দুইদিন পর মোহাম্মদ হোসেন (৪০) নামে এক কাঠুরিয়ার অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (২৭ মার্চ) বিকাল ৪টার দিকে কক্সবাজার উত্তর বনবিভাগের ফুলছড়ি বনবিটের বইচ্যাঝিরি এলাকা থেকে কাঠুরিয়ার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। নিহত হোসেন উপজেলার খুটাখালী ইউনিয়নের মরহুম মুসা আলীর ছেলে।

জানা গেছে, গত বুধবার সকালে বনে লাকড়ি সংগ্রহ করতে যায় হোসেন। একপর্যায়ে দুইদিনে ঘরে না ফেরায় পরিবারের লোকজন খোঁজ নিতে থাকে। শুক্রবার বিকালে ফুলছড়ি বনবিটের বাইচ্যাঝিরিতে হাত বিচ্ছিন্ন অবস্থায় হোসেনের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। বিষয়টি চকরিয়া থানা পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থল থেকে হাত বিচ্ছিন্ন অবস্থায় লাশটি উদ্ধার করে।

খুটাখালী ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য আনোয়ার হোসন ঘটনার সততা নিশ্চিত করে বলেন, মোহাম্মদ হোসেন বন থেকে লাকড়ি এনে পুড়ে কয়লা বিক্রি করে সংসার চালাতেন। আজ শুক্রবার বিকালে গহীন অরণ্যে হাত বিছিন্ন অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

চকরিয়া থানার ওসি মো. হাবিবুুর রহমান বলেন, গহীন অরণ্যে হাত বিচ্ছিন্ন অর্ধগলিত এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কি কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছে পুলিশ।

 

 

 

 

পূর্বকোণ/জাহেদ-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট