চট্টগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস খাদে, পাঁচ রাশিয়ানসহ আহত ৭

২৭ মার্চ, ২০২০ | ৬:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস খাদে, পাঁচ রাশিয়ানসহ আহত ৭

চট্টগ্রামের মিরসরাইয়ে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পাঁচ রাশিয়ান নাগরিকসহ সাত জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার জোরারগঞ্জ থানার সোনাপাহাড় এলাকায় আজ শুক্রবার (২৭ মার্চ) এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহত রাশিয়ান নাগরিকরা হলেন- আহত রাশিয়ানরা হলেন আন্দ্রে (৪৫), রিমারিও (৪৫), গ্লোরী (৪০), গ্রেনী (৪০) ও বোরাক (৩৯)। এছাড়া জিপিএইচ’র প্রশাসনিক কর্মকর্তা ও গাড়িচালক আহত হন।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফিরোজ হোসেন জানান, শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে জিপিএইচ ইস্পাত লিমিটেডের মাইক্রোবাসটি চট্টগ্রাম থেকে ঢাকা যাচ্ছিল। এতে কয়েকজন রাশিয়ান নাগরিক আহত হয়েছেন।

ঘটনাস্থলে দায়িত্বরত হাইওয়ে পুলিশের এসআই ইসহাক জানান, উল্টে যাওয়া মাইক্রোবাসটি ঘটনার পরপরই উদ্ধার করে তা জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। আহতদের চিকিৎসার জন্য চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়েছে।

আহতদের বিষয়ে জিপিএইচ’র প্রশাসনিক কর্মকর্তা মুকতাদির জানান, আহত ওই রাশিয়ান ব্যক্তিরা ঢাকা বিমানবন্দর থেকে থেকে শুক্রবার রাতের ফ্লাইটে দেশে রওনা দেয়ার জন্য ঢাকা যাচ্ছিলেন। চট্টগ্রামে চিকিৎসা নেয়ার পর আবার তারা ঢাকার পথে রওনা হবেন বলেও জানান তিনি।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 80 People

সম্পর্কিত পোস্ট