চট্টগ্রাম শুক্রবার, ০২ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

নভেল করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই

২৭ মার্চ, ২০২০ | ৫:২৮ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

দিশারী ফাউন্ডেশনের পক্ষ হতে বিনামূল্যে মাস্ক বিতরণকালে বক্তারা

নভেল করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই

আর্তমানবতার সেবায় নিয়োজিত সামাজিক ও সেবামূলক সংগঠন দিশারী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতা এবং বিশিষ্ট সামাজিক সংগঠক লায়ন নবাব হোসেন মুন্নার অর্থায়নে গত বুধবার (২৫ মার্চ) নগরীর বাংলাবাজার থেকে বায়েজিদ বোস্তামী পর্যন্ত প্রায় অর্ধশতাধিক মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

দিশারী ওয়েলফেয়ার ফাউন্ডেশন সভাপতি ইমাম হোসেন বলেন, করোনা সচেতনতা জন্য বিত্তশালীদের এগিয়ে আসতে হবে। আর্থিকভাবে অথবা সচেতনতার সরঞ্জাম দিয়ে সহযোগিতা করা হলে আমরা মানুষকে দূর্যোগকালীন মূহুর্তে পূর্বের মতো পাশে থাকবো। নগরীর বাংলাবাজার মোড় থেকে বায়েজিদ বোস্তামী এলাকার আশেপাশে রিকশাচালক, ভিখারি ও সাধারণ জনগণের মাঝে বিনামূল্যে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। এ সময় বিভিন্ন সচেতনতামূলক নিদের্শনা দেয়া হয়েছিল। কিভাবে নভেল করোনাভাইরাস থেকে প্রতিকার পাওয়া যায় এ সম্পর্কে বিস্তারিত নির্দেশনা দেয়া হয় পথচারী, রিকশাচালক থেকে শুরু করে বিভিন্ন শ্রেনী-পেশার মানুষের মাঝে।

এ সময় বিতরণ কাজে উপস্থিত ছিলেন দিশারী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি ইমাম হোসেন, কাইয়ুম ইসলাম, নাজমুল হাসানসহ প্রমুখ।বিজ্ঞপ্তি।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
  • 100
    Shares
The Post Viewed By: 156 People

সম্পর্কিত পোস্ট