চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

খাগড়াছড়িতে আইসোলেশনে থাকা সেই যুবকের মৃত্যু

২৬ মার্চ, ২০২০ | ৬:২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

খাগড়াছড়িতে আইসোলেশনে থাকা সেই যুবকের মৃত্যু

খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে আইসোলেশনে থাকা এক যুবকের মৃত্যু হয়েছে। শ্বাসকষ্ট ও গলাব্যথা নিয়ে চিকিৎসাধীন ছিলেন ৩০ বছর বয়সী ওই যুবক। ওই যুবকের মৃত্যুর পর হাসপাতালে তার সংস্পর্শে আসা দুজন চিকিৎসকসহ পাঁচজনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। বুধবার (২৫ মার্চ) রাত পৌনে ৯টার দিকে ওই রোগীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পূর্ণজীবন চাকমা।

তিনি জানান, নিহত যুবকের বয়স ৩০ বছরের মত। তিনি দিন মজুরি পেশায় নিয়োজিত ছিলেন। দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টে ভুগছিলেন বলে জানিয়েছে স্বজনরা। বুধবার সকালে শ্বাসকষ্ট, গলাব্যথা নিয়ে হাসপাতালে আসলে লক্ষণ দেখে তাকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। লক্ষণ দেখে সন্দেহ হওয়ায় নিহত ব্যক্তি থেকে সংগ্রহ করা নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে।

তিনি আরো জানান, রোগীর সংস্পর্শে আসায় হাসপাতালের ২ জন চিকিৎসক, ২ জন নার্স ও একজন আয়াকে হাসপাতালের প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। মৃত রোগীর নমুনা পরীক্ষার রিপোর্ট না পাওয়া পর্যন্ত তারা কোয়ারেন্টাইনে থাকবেন। মরদেহ যথাযথ নিয়ম অনুসরণ করে স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানে নিহতের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন
The Post Viewed By: 99 People

সম্পর্কিত পোস্ট