চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

কুতুবদিয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

২৬ মার্চ, ২০২০ | ২:৪৩ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

কুতুবদিয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

কক্সবাজারের কুতুবদিয়া উপজেলায় স্বামীর সাথে ঝগড়া করে গলায় শাড়ি পেঁচিয়ে প্রিয়াংকা (২২) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে খবর পাওয় গেছে। তবে এটি রহস্যজনক মৃত্যু বলে দাবি করছে অনেকেই।

আজ বৃহস্পতিবার (২৬ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নে জেলে পাড়ায় এ ঘটনাটি ঘটেছে। প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে ওই গ্রামে নিজ ঘরে প্রিয়াংকার সাথে তার স্বামী রূপন দাশের কথা কাটাকাটি হয়। এরপর স্বামী গোসল করতে গেলে এই ফাঁকে শাড়ির আঁচল পেঁচিয়ে নিজ কক্ষে আত্মহত্যা করেছে বলে প্রিয়াংকার শ্বাশুড়ি যতী বালা জানান। পরে তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. মামুনুল হক (মামুন) তাকে মৃত বলে জানান।

যতী বালা জানান, ৩ বছর আগে নোয়াখালী জেলার বাসিন্দা প্রিয়াংকাকে তার ছেলে রূপন বিয়ে করে। তবে এখনো তাদের কোন সন্তান হয়নি। আজ (বৃহস্পতিবার) সকালে কি কারণে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়েছে তা তিনি বলতে পারেননি। কুতুবদিয়া থানার এসআই মোসলেম উদ্দিন বাবলু বলেন, খবর পেয়ে আমি হাসপাতালে যায়। নিহত গৃহবধুর প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন
The Post Viewed By: 142 People

সম্পর্কিত পোস্ট