চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

খাদ্যদ্রব্য অতিরিক্ত মূল্যে বিক্রির দায়ে চার দোকানীকে জরিমানা

কক্সবাজার সংবাদদাতা

২৩ মার্চ, ২০২০ | ৯:৪৯ অপরাহ্ণ

প্রশাসনের নির্দেশনা থাকা সত্ত্বেও নিত্যপণ্যের মূল্য তালিকা সংরক্ষণ না করা এবং অধিক মূল্য রাখার অপরাধে কক্সবাজার শহরের চার দোকানদারকে ১২ হাজার টাকা জরিমানা করেছে কক্সবাজার জেলার ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার (২৩ মার্চ) বিকালে কক্সবাজার শহরের কালুর দোকান ও সদরের খুরুশকুলের টাইম বাজারে অভিযান চালিয়ে এই দণ্ড দেয়া হয়। অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহরিয়ার মুক্তার।

একই দিন শিশু খাদ্যপণ্যে অতিরিক্ত মূল্য রাখার অভিযোগে কক্সবাজার ফায়ারসার্ভিস সংলগ্ন পিএমকে স্টোরে অভিযান চালানো হয়। পিএমকে স্টোরে অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহরিয়ার মুক্তার দোকানের বিভিন্ন পণ্যের ক্রয় রশিদের সাথে গায়ের মূল্য মিলিয়ে দেখেন। ছোটখাটো কিছু অসঙ্গতি তাৎক্ষণিক সংশোধন করার নির্দেশ দেন ও পরবর্তীতে আর যাতে কোনো অভিযোগ না আসে সে বিষয়ে সতর্ক করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার মুক্তার বলেন, সোমবার সকাল থেকে পিএমকে স্টোরে অধিক দামে পণ্য বিক্রির অভিযোগ শোনা গেছে। বিশেষ করে শিশু খাদ্যের দাম বাড়িয়ে দিয়েছে বলে অভিযোগ করেন অনেকেই। এমন অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়।

পূর্বকোণ/আরাফাত-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট