চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

যৌথবাহিনীর অভিযানে ‘মাদক ব্যবসায়ী’ আটক

লামা সংবাদদাতা

২১ মার্চ, ২০২০ | ১১:৩৩ অপরাহ্ণ

বান্দরবানের লামায় ২শ’ পিস ইয়াবাসহ এক ‘মাদক ব্যবসায়ী’কে আটক করেছে যৌথবাহিনী। আজ শনিবার (২১ মার্চ) দিবাগত রাত সাড়ে ৮টায় লামা পৌরসভার মধুঝিরি নয়া বাজার এলাকা হতে তাকে আটক করা হয়। আটককৃত ওই ‘মাদক ব্যবসায়ী’র নাম মো. আকরাম হোসেন (৩৩)। তিনি লামা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড লামা বাজার পাড়ার মরহুম জয়নাল আবেদীন এর ছেলে। আকরাম হোসেন লামা থানায় আরো ৬টি মাদক মামলার এজাহারভুক্ত আসামি বলে জানা গেছে।

সূত্র জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনীর লামা সাব জোনের একটি টিম অভিযানে নামে। ফাঁদ পেতে অভিযান চালিয়ে তাকে মধুঝিরি নয়া বাজার এলাকা হতে একটি লাল রংয়ের পালসার মোটর সাইকেলসহ আটক করা হয়েছে। এ সময় তার দেহ তল্লাশি চালিয়ে নীল রংয়ের একটি পলিথিনের মোড়ানো একটি প্যাকেটে আনুমানিক ৪০ হাজার টাকা মূল্যের ২শ’ পিস ইয়াবা পাওয়া যায়।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মো. আশরাফুজ্জামান বলেন, তার নামে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে। এছাড়া মো. আকরাম হোসেন আগের আরো ছয়টি মাদক মামলার এজাহারভুক্ত আসামি। আকরামের কাছে পাওয়া মোটর সাইকেলটি থানায় রয়েছে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তাকে আগামীকাল রবিবার (২২ মার্চ) আদালতে প্রেরণ করা হবে।

 

 

পূর্বকোণ/রফিক-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট