চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

কক্সবাজারের সেই ভিআইপি মোবাইল চোর জাহাঙ্গীর গ্রেপ্তার

কক্সবাজার সংবাদদাতা

২১ মার্চ, ২০২০ | ১১:১৫ অপরাহ্ণ

অবশেষে সেই আলোচিত ভিআইপি মোবাইল চোর মো. জাহাঙ্গীর আলমকে (৩৭) কে গ্রেপ্তার করেছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। আজ শনিবার (২১ মার্চ) সকালের দিকে কলাতলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। অস্ত্র ও ডাকাতি প্রস্তুতি মামলায় তাকে আটক করার বিষয়টি শনিবার রাতে নিশ্চিত করেছেন সদর থানার এসআই দেলোয়ার হোসাইন। তবে তার বিরুদ্ধে ইয়াবা কারবারের অভিযোগও রয়েছে বলে জানান এসআই দেলোয়ার।

আলোচিত এই মোবাইল চোর ও তার সিন্ডিকেটের বিরুদ্ধে ইতিমধ্যে পূর্বকোণ অনলাইনে প্রতিবেদন এবং মোবাইল চোরের দৃশ্য ভাইরালের ভিডিও প্রকাশ করা হয়েছিল। আটককৃত জাহাঙ্গীর কক্সবাজার পিএমখালী ইউনিয়নের মাছুয়াখালী ৫নং ওয়ার্ড নয়াপাড়া এলাকার আমান উল্লাহর ছেলে। ঢাকা-চট্টগ্রামসহ বিভিন্ন শপিংমহলে মোবাইল চুরির ভিডিও ভাইরালের পর আলোচনায় আসে জাহাঙ্গীর। দীর্ঘ ১৫ বছরের বেশি সময় ধরে মোবাইল চোরে জড়িত ছিল সে।

কক্সবাজার সদর মডেল থানার অপারেশন অফিসার মাসুন খাঁন বলেন, জাহাঙ্গীরকে অস্ত্র ও ডাকাতি প্রস্তুতি মামলায় গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া মোবাইল চোরেও জড়িত সে। দৈনিক পূর্বকোণে প্রতিবেদন পাওয়ার পর দীর্ঘ অনুসন্ধান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

 

 

পূর্বকোণ/আরাফাত-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট