চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

কক্সবাজার সমুদ্রসৈকতে পর্যটক জনসমাগমরোধে সতর্কতা

১৮ মার্চ, ২০২০ | ৭:০৮ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

কক্সবাজার সমুদ্রসৈকতে পর্যটক জনসমাগমরোধে সতর্কতা

কক্সবাজারে পর্যটক আগমন ও সমুদ্রসৈকতে পর্যটক জনসমাগম রোধে সতর্কতা জারি করেছে জেলা প্রশাসন। একই সাথে সমুদ্র সৈকত কোন পর্যটক না নামার সিদ্ধান্তও নেয়া হয়েছে। কক্সবাজারের জেলা প্রশাসন ও ট্যুরিস্ট পুলিশ ইতিমধ্যেই এই সিদ্ধান্তের কথা কক্সবাজারের হোটেল কর্তৃপক্ষকে জানিয়ে দেন। আজ বুধবার (১৮ মার্চ) বিকালে এই সিদ্ধান্ত নেয়া হয়।

কক্সবাজারে হোটেল-মোটেলগুলোতে নতুন করে পর্যটক না ঢুকতে দেয়ার নির্দেশনা দিয়েছে কক্সবাজারের জেলা প্রশাসন। একই সাথে যেসব পর্যটক ইতিমধ্যে হোটেলে অবস্থান করছেন তাদেরও ফেরত যাওয়ার পরামর্শ দেয়া হয়েছে।

কক্সবাজারের জেলা প্রশাসক কামাল হোসেন জানিয়েছেন, কক্সবাজারে দেশি বিদেশি অনেক পর্যটক আসে। এর ফলে কক্সবাজার করোনা ভাইরাসের ঝুঁকিতে রয়েছে। তাই করোনা ঝুঁকি এড়াতে কক্সবাজারে পর্যটকদের না আসার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। একইসাথে সমুদ্র সৈকতে জনসমাগম রোধে পর্যটকদের না নামতে সতর্কতা জারি করা হয়েছে। সৈকতের বিচ কর্মী ও ট্যুরিস্ট পুলিশ সমুদ্র সৈকত থেকে পর্যটকদের সরিয়ে নিচ্ছে।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক তরিকুল ইসলাম জানিয়েছেন, সমুদ্র সৈকত থেকে পর্যটকদের বুঝিয়ে সরিয়ে নেয়া হচ্ছে। এই সিদ্ধান্ত গ্রহণের পর থেকে কক্সবাজার সমুদ্র সৈকতে নামতে দেয়া হবেনা।

পূর্বকোণ/আরাফাত-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 213 People

সম্পর্কিত পোস্ট