চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

প্রাণনাশের হুমকির অভিযোগ আনলেন উত্তর কাট্টলির কাউন্সিলর প্রার্থী
প্রাণনাশের হুমকির অভিযোগ আনলেন উত্তর কাট্টলির কাউন্সিলর প্রার্থী

প্রাণনাশের হুমকির অভিযোগ আনলেন উত্তর কাট্টলির কাউন্সিলর প্রার্থী

নিজস্ব প্রতিবেদক

১৮ মার্চ, ২০২০ | ৫:০২ অপরাহ্ণ

নগরীর ১০ নম্বর উত্তর কাট্টলি ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর নিছার উদ্দীন আহমেদ মঞ্জুর বিরুদ্ধে আরেক কাউন্সিলর প্রার্থী মনোয়ার উল আলম চৌধুরী নোবলকে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি একটি ভিডিও আপলোড করেছেন তিনি ।

ভিডিওতে তিনি বলেন, আমি কাট্টলি নাজির পরিবারের সন্তান। আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে কাট্টলী নাগরিক ফোরামের মনোনীত প্রার্থী। আমি লাটিম প্রতীকে নির্বাচন করছি। গত কয়েকদিন যাবত আমাকে বিভিন্ন মহল থেকে নামে বেনামে গোয়েন্দা পরিচয় দিয়ে নির্বাচন থেকে মনোনয়ন প্রত্যাহারের জন্য হুমকি দিয়ে আসছে। এই পরিস্থিতিতে তিনি নিরাপত্তহীনতায় ভুগছেন বলে জানান।

তিনি কাট্টলির বর্তমান কাউন্সিলরের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, দীর্ঘ ১০ বছরে ধরে কাট্টলী এলাকায় নৈরাজ্য, ভূমিদখল এবং বিরোধী দলকে নিয়ে ব্যবসায় বাণিজ্যে লিপ্ত হয়েছেন মঞ্জুর। এছাড়া ভিক্টোরিয়া কন্টিনার টার্মিনাল, শফি মোটরস, গোল্ডেন কন্টিনার ইয়ার, বিএস গার্মেন্টস, মরিস, সিমাকসহ সাগরিকার নানান ফ্যাক্টরি থেকে নিজের নামে বা বেনামে কাজ আদায় করেছেন তিনি। যখন কাট্টলিতে তার ‍বিরুদ্ধে গণরোষ গড়ে উঠছে তখন সে আমার বিরুদ্ধে নানা অপপ্রচারে লিপ্ত হয়েছে। এছাড়া মঞ্জুর সাথে জামাত-বিএনপির সাথে সংশ্লিষ্টতা রয়েছে বলে অভিযোগ করেন তিনি।

তিনি রিটার্নিং অফিসার, পুলিশ কমিশনার, বিভাগীয় কমিশনার এবং প্রধানমন্ত্রীর কাছে জীবনের নিরাপত্তার জন্য আকুল আবেদন করেন। 

তিনি বলেন, আমি একজন মুজিব আদর্শের পরীক্ষিত সৈনিক। ১৯৯৪ সাল থেকে ছাত্ররাজনীতির সাথে যুক্ত। এছাড়া ২০০৭ সালে বিএনপি জামায়াতের বিরুদ্ধে অবস্থান নিয়ে অগ্রণী ভূমিকা পালন করেছি। নানান আন্দোলন সংগ্রামে এত ভূমিকা পালন করার পরও আজ আমরা হুমকির সম্মুখীন হচ্ছি। 

তিনি বলেন, আমি কাট্টলির জনগণের যে ভালোবাসা পেয়েছি তাতে আমি নির্বাচন থেকে কোনভাবেই সরে দাঁড়াবো না। এই এলাকার উন্নয়নে তিনি  লড়াই সংগ্রাম চালিয়ে যাওয়ার ইচ্ছা ও ব্যক্ত করেন।

 

https://www.facebook.com/monowarul.a.nobel/videos/10157188729823473/

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট