চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

ভোট দিতে পারলে বিপুল ভোটে জিতবে শাহাদাত

১৮ মার্চ, ২০২০ | ৩:০৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

জামালখান ওয়ার্ডে গণসংযোগে আমীর খসরু

ভোট দিতে পারলে বিপুল ভোটে জিতবে শাহাদাত

বিএনপির স্থানী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আমাদের আস্থা জনগণের উপর। আমরা জনগণের কাছেই যাচ্ছি। তাদের আস্থা অন্য জায়গায়। তাই বারবার তারা সেখানেই যাচ্ছে। জনগণের ওপর আস্থাশীল বলে ধানের শীষের প্রতীক নিয়ে ঘরে ঘরে যাচ্ছি, এটাই বিএনপির রাজনীতি, এটাই গণতন্ত্রের রাজনীতি। তিনি গতকাল (মঙ্গলবার) বিকেলে নগরীর ২১ নং জামালখান ওয়ার্ডে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের নির্বাচনী গণসংযোগকালে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে নূর আহমদ সড়ক থেকে গণসংযোগ শুরু করে পুরাতন বিমান অফিস গলি, শতদল ক্লাব, হেমসেন লেন, লাভলেন, বৌদ্ধ মন্দির, মোমিন রোড, চেরাগীর মোড় হয়ে জামালখান প্রেসক্লাবের সামনে গিয়ে পথসভায় মিলিত হন। পথসভায় তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি মানুষের সবচেয়ে বড় আবেগ। খালেদা জিয়ার মুক্তি চাই, ধানের শীষে ভোট চাই- এটাই আজ সবার মনে কাজ করছে। জনপ্রিয়তার দিক থেকে বিএনপি সবচেয়ে জনপ্রিয় দল এবং খালেদা জিয়া সবচেয়ে জনপ্রিয় নেত্রী। মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন সম্পর্কে তিনি বলেন, আমাদের প্রার্থী ডা. শাহাদাত হোসেন চট্টগ্রামে অত্যন্ত মেধাবী, জনপ্রিয় ও গ্রহণযোগ্য নেতা। সে দিক থেকে জনগণের উৎসাহ-উদ্দীপনা ও ভালোবাসার অভাব নেই। এখন আমরা শুধুমাত্র ভোটের দিনের অপেক্ষায় আছি। যদি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হয়, জনগণ যদি ভোট দিতে পারে তাহলে শুধু জয় নয়, বিপুল ভোটে বিজয় অর্জন করবো।
বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেন, সিটি কর্পোরেশন এলাকায় সবচেয়ে অবহেলিত হচ্ছে স্বাস্থ্য বিভাগ। জনসংখ্যা বৃদ্ধি পেলেও নতুন কোন হাসপাতাল প্রতিষ্ঠিত না হওয়ায় শয্যা সংখ্যার অপ্রতুলতা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। চট্টগ্রামের স্বাস্থ্য সেবার পরিধি বৃদ্ধির জন্য অন্তত আরো দুই হাজার শয্যা সংখ্যার হাসপাতাল প্রতিষ্ঠার প্রয়োজন। আমি মেয়র নির্বাচিত হলে চসিকের সকল স্বাস্থ্যকেন্দ্রে পর্যায়ক্রমে বিশেষজ্ঞ চিকিৎসক নিয়োগের ব্যবস্থা করবো। মেমন মাতৃসদন হাসপাতালসহ অন্যান্য স্বাস্থ্যকেন্দ্রকে আধুনিকায়ন ও শয্যার সংখ্যা বৃদ্ধির উদ্যোগ গ্রহণ করা হবে। নগরীর প্রতিটি ওয়ার্ডে শিশু স্বাস্থ্য সেবা ও মাতৃস্বাস্থ্য সেবা পৌঁছে দেয়ার উদ্যোগ নেয়া হবে।
তিনি বলেন, বর্তমানে বিশে^ করোনাভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়েছে। অথচ এই রোগ নির্ণয়ের জন্য সারাদেশে একটি মাত্র পরীক্ষাগার আছে। আমার ইচ্ছে আছে, নতুন রোগ নির্ণয় সহজসাধ্য করতে চট্টগ্রামে বিশ^মানের ল্যাবরেটরি প্রতিষ্ঠা করার।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ড. সুকোমল বড়ুয়া, বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, উপদেষ্টা জাহাঙ্গীর আলম, চাকসুর ভিপি নাজিম উদ্দিন, উত্তর জেলা বিএনপির নেতা জসিম উদ্দিন সিকদার, নগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, মহিলা কাউন্সিলর প্রার্থী মনোয়ারা বেগম মনি, জামালখান ওয়ার্ড কাউন্সিল প্রার্থী আবু মোহাম্মদ মহসিন চৌধুরী, নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান, জসিম উদ্দিন চৌধুরী, মো. দিদারুল আলম, মো. সেলিম, হাসানুল করিম চৌধুরী, মো. দেলোয়ার প্রমুখ।
ডা. প্রফেসর মহসিন জিল্লুর করিমের গণসংযোগ : বিএনপির প্রার্থী ডা. শাহাদাত হোসেনের সমর্থনে গণসংযোগ করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক ডা. প্রফেসর মহসিন জিল্লুর করিম। গতকাল তিনি বাকলিয়া ও চকবাজার এলাকায় নির্বাচনী প্রচারণা চালান। এ সময় তাঁর সাথে ছিলেন, চন্দনাইশ বিএনপির নেতা সালাউদ্দিন চৌধুরী, এডভোকেট অঞ্জন প্রসাদ, মো. খায়ের আহমদ, মোরশেদুল আলম চৌধুরী, মো. আমিন, মো. আলম, ওরশেদুল আলম মিন্টু, মিজবাহ উদ্দীন, জাহাঙ্গীর আলম, মাহাবুব আলম, সবুর, হাসেম, আকবর, মো. কাশেমসহ চন্দনাইশ উপজেলা, পৌরসভা ও দোহাজারী পৌরসভা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলের নেতৃবৃন্দ।
এ সময় ডা. মহসিন জিল্লুর করিম বলেন, চসিক নির্বাচনে ডা. শাহাদাত হোসেনকে ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করে এই সরকারের হাত থেকে দেশ, জাতি, গণতন্ত্র এবং বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

শেয়ার করুন
The Post Viewed By: 97 People

সম্পর্কিত পোস্ট