চট্টগ্রাম শুক্রবার, ০২ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

লামায় নানা আয়োজনে মুজিববর্ষ পালিত
লামায় নানা আয়োজনে মুজিববর্ষ পালিত

১৭ মার্চ, ২০২০ | ৩:৩৮ অপরাহ্ণ

লামা সংবাদদাতা

লামায় নানা আয়োজনে মুজিববর্ষ পালিত

বান্দরবানের লামায় নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষ পালিত হয়েছে। আজ মঙ্গলবার (১৭ মার্চ) লামা উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও লামা থানা এ উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করে।

দিনের প্রথম প্রহরে লামা উপজেলা পরিষদ চত্বরে নবনির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান।

লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি, লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রিজওয়ানুল ইসলাম, লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিনসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধি, কর্মকর্তা, জনপ্রতিনিধি প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২০ উদযাপন উপলক্ষে কেক কাটা হয়। এছাড়া বৃক্ষ রোপন ও বিতরণ, আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। তবে করোনাভাইরাসের কারণে দিবসটির নানা আয়োজন কাটছাঁট করা হয়েছে।

অপরদিকে উপজেলার ৮৫টি প্রাথমিক বিদ্যালয়, ২৯টি মাধ্যমিক বিদ্যালয় ও ৪টি কলেজে মুজিববর্ষ পালন করা হয়েছে। মুজিববর্ষ উপলক্ষে লামার সকল অধিকাংশ সরকারি অফিস ও প্রতিষ্ঠান আলোকসজ্জা দিয়ে সাজানো হয়।

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 89 People

সম্পর্কিত পোস্ট