চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সোনালী ব্যাংক রওশন হাট শাখার শ্রদ্ধা

অনলাইন ডেস্ক

১৭ মার্চ, ২০২০ | ৩:২৩ অপরাহ্ণ

মুজিববর্ষ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশুদিবস উপলক্ষে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে সোনালী ব্যাংক রওশন হাট শাখার কর্মকর্তারা।

মঙ্গলবার (১৭ মার্চ) ১১টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান ব্যাংকের ম্যানেজার রাশেদ নূর চৌধুরীসহ ব্যাংক কর্মকর্তা, মোহাম্মদ ইদ্রিস, শুভ দেব, সজীব ভট্রাচার্য, কাঞ্চন কুমার দেব, বিজন বড়ুয়া, উজ্জ্বল, পারভেজ প্রমুখ।

এরপর রাশেদ নূর চৌধুরীর সভাপত্বিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় এতে প্রধান অতিথি ছিলেন কাঞ্চনাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান।

তিনি বলেন, ‘আজ আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এই দিনটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের৷ যে মানুষটির জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না, বাংলাদেশের জন্ম হতো না। আজকে আমরা সেই মহান ব্যক্তির জন্মদিন উদযাপন করতে যাচ্ছি। বঙ্গবন্ধুর যে সোনার বাংলার স্বপ্ন দেখে ছিলেন। আমি মনে করি আজকে আমাদের আবারো প্রতিজ্ঞা করার দিন। এ কারণে বঙ্গবন্ধুর সেই স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী যেভাবে কাজ করে যাচ্ছেন আমাদের সবার নিজ নিজ অবস্থান থেকেও সহযোগিতা করা উচিত।’ আলোচনা শেষে কেক কেটে জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট