চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

১৫ মার্চ, ২০২০ | ৫:০০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চসিক নির্বাচন : বিধি লঙ্ঘন

আরও দুই অভিযোগ

সিটি নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ বেড়েই চলেছে। গতকাল দুটি অভিযোগ জমা পড়েছে। এ নিয়ে অভিযোগের সংখ্যা দাঁড়াল ২৭-এ।
রিটার্নিং অফিসার কার্যালয় সূত্র জানায়, গতকাল দুটি অভিযোগ জমা পড়েছে। ৩৫নং বক্সিরহাট ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাজি নুরুল হক অভিযোগ করেছেন, সামাজিক যোগাযোগমাধ্যমে তার বিরুদ্ধে নানা ধরনের কুৎসা রটানো হচ্ছে। ওয়ার্ড জামায়াত আমিরের ছেলে ফেসবুক আইডি থেকে লাগাতার নানা ধরনের স্ট্যাটাস দিয়ে ভোটারদের মধ্যে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। এছাড়াও ভোটারদের ভয়-ভীতি প্রদর্শন ও ভোটকেন্দ্রে না যাওয়ার জন্য প্রকাশ্যে হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নুরুল হক। প্রার্থী নুরুল হক ছাড়াও দলের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নামেও কটাক্ষ করা হয়েছে ওই ফেসবুক আইডি থেকে।
এছাড়াও আরেক প্রার্থী আচরণবিধি লঙ্ঘন ও ভয়-ভীতি প্রদর্শনের অভিযোগ দিয়েছেন রিটার্নিং অফিসারের কাছে। রিটার্নিং কার্যালয়ের সহকারী রিটার্নিং অফিসার জানান, এসব তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জের কাছে পাঠানো হয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য নিদের্শনা দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা।

শেয়ার করুন
The Post Viewed By: 100 People

সম্পর্কিত পোস্ট