চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

কক্সবাজারে ফিশ ফ্রাইয়ের দোকানকে লাখ জরিমানা

১৪ মার্চ, ২০২০ | ১১:২৩ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

কক্সবাজারে ফিশ ফ্রাইয়ের দোকানকে লাখ জরিমানা

পর্যটন শহর কক্সবাজার কলাতলী সুগন্ধা পয়েন্টে পচা, বাসি, অপরিস্কার, অস্বাস্থ্যকর পরিবেশ ও ভেজাল খাদ্যদ্রব্য উপকরণ সংরক্ষণ ও পরিবেশনসহ অন্যান্য অপরাধে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

আজ শনিবার (১৪ মার্চ) সন্ধ্যা থেকে রাত ১০ টা পর্যন্ত জেলা প্রশাসনের এই অভিযানে ছয়টি দোকানকে এক লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সীলগালা করা হয়েছে আরো দুটি দোকান। জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. শাজাহান আলি অভিযানের সংবাদ মাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কক্সবাজার অফিসের সহকারী পরিচালক ইমরান হোসাইন জানান, জেলা প্রশাসনের নির্দেশে জনস্বাস্থ্য ক্ষতিকর পরিবেশে খাবার তৈরিকারক প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মায়ের দোয়া, আল্লাহর দানসহ ছয়টি দোকানকে জরিমানা করা হয়েছে।

তিনি বলেন, সুগন্ধা পয়েন্টে কিছু দোকানে ভাজা মাছ বিক্রি করে। পর্যটকরা এসব ভাজা মাছ খেতে পছন্দ করে বেশি। কিন্তু খুব নোংরা পরিবেশে মাছগুলো ভাজা হয়। এদের পরিবেশও উপযোগী নয় মাছ ভাজার জন্য। নিয়মিত এই অভিযান অব্যাহত থাকবে। অভিযান পরিচালনার সময় স্যানিটারি ইন্সপেক্টরসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/আরাফাত-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 196 People

সম্পর্কিত পোস্ট