চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ডে কাভার্ডভ্যানের ধাক্কায় বাসের হেল্পার নিহত, আহত ৪
সীতাকুণ্ডে কাভার্ডভ্যানের ধাক্কায় বাসের হেল্পার নিহত, আহত ৪

সীতাকুণ্ডে কাভার্ডভ্যানের ধাক্কায় বাসের হেল্পার নিহত, আহত ৪

সীতাকুণ্ড সংবাদদাতা

১৪ মার্চ, ২০২০ | ৪:৩১ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে কাভার্ডভ্যানের ধাক্কায় মিনিবাস দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই বাসের হেল্পার নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো অন্তত ৬ যাত্রী।

শনিবার (১৪ মার্চ) সকালে উপজেলার পন্থিছিলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাস হেল্পারের নাম মো. রাসেল (৩২)। তিনি উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের ফেদাইনগর গ্রামের মৃত নুরউদ্দিনের ছেলে। পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল আনুমানিক ৯টার দিকে উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পন্থিছিলা এলাকায় চট্টগ্রাম মুখী একটি লোকাল যাত্রীবাহী ৮নং সার্ভিসের বাস যাত্রী উঠানোর জন্য হঠাৎ দাঁড়িয়ে পড়লে একইমুখী কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে লোকাল বাসটিকে সজোরে ধাক্কা দেয়। এতে গাড়িটির পেছনে দাঁড়িয়ে থাকা হেল্পার রাসেল গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হয়। এছাড়া গাড়িটি দুমড়ে মুচড়ে গিয়ে গাড়ির আরো ৬জন যাত্রী আহত হন।

কুমিরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৮নং সার্ভিসের লোকাল মিনিবাসটি যাত্রী উঠানামার জন্য কোনরকম সংকেত না দিয়ে হঠাৎ দাঁড়িয়ে পড়ায় পেছনে থাকা কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয়। এতে হেল্পার নিহত ও কয়েকজন আহত হন। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে ফাঁড়িতে রাখা হয়েছে বলে জানান তিনি।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট