চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

চন্দনাইশে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত, আহত ২
চন্দনাইশে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত, আহত ২

১৪ মার্চ, ২০২০ | ১:৫৫ অপরাহ্ণ

চন্দনাইশ সংবাদদাতা

চন্দনাইশে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত, আহত ২

চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া পেট্রোল পাম্প সংলগ্ন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে সড়ক দুর্ঘটনায় এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় ২ মোটরবাইক আরোহী আহত হয়েছেন। 

শনিবার (১৪ মার্চ) ভোর সাড়ে ৬টায় পূর্ব জোয়ারা গ্রামের মৃত আবদুল আজিমের ছেলে নুরুল ইসলাম (৫০) তার কর্মস্থল উপজেলার খাঁনহাট ঢাকা মিষ্টিমুখে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নুরুল ইসলাম সড়কের পাশ দিয়ে দোকানে যাওয়ার পথে গাছবাড়িয়া পেট্রোল পাম্পের সম্মুখে সড়কের এক পাশে মালবাহী ট্রাক দাড়ানো অবস্থায় ছিল। চট্টগ্রাম অভিমুখি যাত্রীবাহী মিনি বাস (ঢাকা মেট্রো-ক-১১-০০৫২) ট্রাকের পাশে আসার পর দোহাজারী অভিমুখি মোটরবাইক হঠাৎ করে ট্রাকের পাশে চলে আসে। এ সময় মিনিবাসের চালক মোটরবাইক আরোহিদের বাঁচাতে গিয়ে সড়কের পাশে হাঁটা অবস্থায় নুরুল ইসলামকে ধাক্কা দেয়। এতে সে গুরতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যায়।

উল্লেখ্য যে, নুরুল ইসলাম উপজেলার খাঁনহাট মিষ্টিমুখের কারিগর বলে জানা যায়। তিনি গাছবাড়িয়া এলাকায় শ্বশুর বাড়িতে বসবাস করতেন। অপর ২ মোটরবাইক আরোহী গুরতর আহত হয়ে মোটরবাইক ফেলে পালিয়ে যায়। হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনা কবলিত মিনিবাস ও মোটরবাইকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সড়ক দুর্ঘটনার কথা স্বীকার বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে যান। দুর্ঘটনায় কবলিত গাড়ি ২টি উদ্ধার করে থানায় নিয়ে আসে। মোটরবাইক আরোহী ও মিনিবাসের চালক হেলপার পালাতক রয়েছে বলে তিনি জানান।

পূর্বকোণ/পিআর  

শেয়ার করুন
The Post Viewed By: 126 People

সম্পর্কিত পোস্ট