চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

১৪ হাজার লিটার স্ল্যাজ তেলসহ আটক ৩
১৪ হাজার লিটার স্ল্যাজ তেলসহ আটক ৩

১৪ মার্চ, ২০২০ | ১:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

১৪ হাজার লিটার স্ল্যাজ তেলসহ আটক ৩

নগরীর চান্দগাঁও থানার শাহ আমানত সংযোগ সড়ক এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত ১৪,০০০ লিটারকালো স্ল্যাজ তেলসহ ৩ চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-৭।

শুক্রবার (১৩ মার্চ) বিকাল ৪টার দিকে তাদের আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে একটি তেলভর্তি ট্যাংক (নারায়ণগঞ্জ-ঢ-৪১-০০৬৫) জব্দ করা হয়েছে।  বিয়ষটি নিশ্চিত করেছেন র‌্যাব-৭’র সহকারি পুলিশ সুপার মো. মাহমুদুল হাসান।

আটককৃতরা হলেন-ডবলমুরিং থানার বারেক বিল্ডিং এলাকার মৃত আলতাফ মিয়ার ছেলে মহিউদ্দিন আলী (৩৫), বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ থানার উত্তর জাঙ্গালিয়ার সোবাহান বেপারীর ছেলে মো. সুলতান বেপারী (৩৯) ও চাঁদপুর জেলার শাহরাস্তি  থানার মৃত আলী আকবরের ছেলে মো. সালাউদ্দিন (৫৮)।

তিনি জানান, কিছু চোরাকারবারি কালো স্লাজ তেল (তৈল জাতীয় পদার্থ) ট্যাংক লরি গাড়িতে করে বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকার দিকে যাচ্ছে। এই সংবাদের ভিত্তিতে চান্দগাঁও থানাধীন শাহ আমানত সংযোগ সড়কের বাম পাশে স্কয়ার কমিউনিটি সেন্টারের সামনে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি চালায়। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি ট্যাংক লরি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবের চেক পোস্টের অদূরে গাড়ি থামিয়ে, গাড়ি থেকে ০৩ জন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়।

আনুমানিক মূল্য ১১ লক্ষ ২০ হাজার টাকা এবং জব্দকৃত ট্যাংক লরির আনুমানিক মূল্য ০১ কোটি টাকা। উদ্ধারকৃত তেল ও আটককৃতদের চান্দগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 160 People

সম্পর্কিত পোস্ট