চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সাড়ে পাঁচ লাখ টাকার মাদকদ্রব্যসহ আটক ২

১৩ মার্চ, ২০২০ | ৯:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সাড়ে পাঁচ লাখ টাকার মাদকদ্রব্যসহ আটক ২

কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ও ফেন্সিডিলসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৭। আজ শুক্রবার (১৩ মার্চ) দিবাগত রাত ১২টা ২০ মিনিটে তাদের চট্টগ্রামমুখী একটি চেকপোস্টে গাড়ি তল্লাশির সময় তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে সাড়ে ৩৭ কেজি গাঁজা ও ১৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটককৃত দুইজন হল- মো. ইয়াছিন (৭৫) ও ইমরান হোসেন (১৯)।

র‌্যাব জানায়, কুমিল্লা থেকে চট্টগ্রামমুখী একটি ট্রাকযোগে পণ্য পরিবহনের আড়ালে মাদকদ্রব্য আসছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ি তল্লাশি করা হয়। তল্লাশির একপর্যায়ে সন্দেহজনক গাড়িটিকে থামানোর আদেশ দিলে তা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা তা ধাওয়া করে আটক করে। এ সময় ড্রাইভার ও তার সহকারীকে আটক করা হয়। আটকের পর তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা ট্রাকে লুকানো পাঁচ লাখ ৩৫ হাজার মূল্যের গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটককৃত মো. ইয়াছিন ভোলা জেলার দক্ষিণ ফুল কাঁচিয়ার মরহুম কেরামত আলীর ছেলে ও ইমরান হোসেন ফেনী জেলার লালপুল বেদে পল্লীর মো. রুস্তম আলীর ছেলে। তাদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে বলেও জানায় র‌্যাব।

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 103 People

সম্পর্কিত পোস্ট