চট্টগ্রাম সোমবার, ২৫ মে, ২০২০

মহিউদ্দিন চৌধুরীর মতো সুখে দুঃখে নগরবাসীর পাশে থাকতে চাই

১১ মার্চ, ২০২০ | ৩:০৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

তিন ওয়ার্ডে গণসংযোগকালে মেয়র প্রার্থী রেজাউল করিম

মহিউদ্দিন চৌধুরীর মতো সুখে দুঃখে নগরবাসীর পাশে থাকতে চাই

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী বলেছেন, চট্টগ্রামকে একটি সমৃদ্ধ ও আধুনিক নগরী হিসাবে গড়ে তুলতে চাই। অতীতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র হিসাবে চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরী, বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীন যে উন্নয়ন পরিকল্পনা নিয়ে কাজ করছেন, সে ধারাবাহিকতায় উন্নয়নকে আরো বেগবান করার জন্য নৌকা মার্কায় ভোট দিতে হবে। এবিএম মহিউদ্দিন চৌধুরী যেভাবে চট্টগ্রামবাসীর পাশে ছিল, আমিও সেভাবে সুখে দুঃখে চট্টগ্রামের জনগণের পাশে থাকতে চাই। গতকাল মঙ্গলবার বিকাল দুইটায় নগরীর কে সি দে রোডের প্রধান নির্বাচনী কার্যালয় হতে ট্রাক মঞ্চের বহর নিয়ে দ্বিতীয় দিনের প্রচারণা ৩৯, ৪০ ও ৪১ নং ওয়ার্ডের সিমেন্ট ক্রসিং মোড়ে অনুষ্ঠিত সমাবেশে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, শেখ হাসিনা আপনাদের সেবা করার জন্য, আমাকে মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। শেখ হাসিনার কর্মী হিসাবে যদি আপনারা আমাকে সুযোগ দেন তাহলে আমি আমার জীবন দিয়ে হলেও আপনাদের সেবা করে যাবো। বন্দরনগরী চট্টগ্রামকে সত্যিকার অর্থে একটি আধুনিক, পরিকল্পিত সমৃদ্ধশালী শহর হিসেবে গড়ে তুলবো। সেই উন্নত চট্টগ্রাম গড়ার লক্ষ্যে যাত্রা শুরু করেছি। চট্টগ্রামে দীর্ঘদিনের জলাবদ্ধতার সমস্যা রয়েছে। নির্বাচিত হলে সকলের মতামতের ভিত্তিতে অন্যান্য সেবাদানকারী প্রতিষ্ঠানে সাথে আলাপ আলোচনা করে কিভাবে জলাবদ্ধতা নিরসন করা যায় সে লক্ষ্যে কাজ করবো। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে সব সময় নিয়োজিত থাকবো।
সমাবেশে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, চট্টগ্রামবাসী আগামী ২৯ মার্চ মেয়র পদে শেখ হাসিনার আস্থাভাজন রেজাউল করিম চৌধুরীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমরা শেখ হাসিনার নেতৃত্বে এ সরকারের আমলে চট্টগ্রামসহ সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা আজ দৃশ্যমান। এ ধারাবাহিকতা নৌকার বিজয়ের কোন বিকল্প নেই।
নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন বলেন, আমাদের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী একজন সৎ ও পরিচ্ছন্ন রাজনীতিক। তিনি নির্বাচিত হলে এ বন্দর এলাকার যে কোন সমস্যা সমাধানে পদক্ষেপ নেবেন। যারা মানুষকে জলন্ত আগুনে পুড়িয়ে মেরেছে তাদের প্রতিহত করার সময় এসেছে। এদের হাত থেকে চট্টগ্রামবাসীকে রক্ষা করার জন্য নগরবাসী আজ ঐক্যবদ্ধ হয়েছে। তারা ভোটের দিন উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে আগুন সন্ত্রাসের দল বিএনপি-জামাতকে ব্যালটের মাধ্যমে সমুচিত জবাব দিবে।
অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের উপদেষ্টা এনামুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, কার্যনির্বাহী সদস্য কামরুল হাসান বুলু, মো. ইলিয়াস, মো. হারুন উর রশিদ, মো. আবু তাহের, জামশেদুল আলম চৌধুরী, এম এ হালিম, এ এস এম ইসলাম, শফিউল আলম, ছালেহ আহমদ চৌধুরী, আবদুল বারেক, কাউন্সিলর জিয়াউল হক সুমন, শাহাদাত হাসান, জয়নাল আবেদিন আজাদ, নুরুল আলম, জাকারিয়া দস্তগীরসহ ৩৯, ৪০ ও ৪১ নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক ও ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর সাথে পথসভায় অংশ নেন।

The Post Viewed By: 65 People

সম্পর্কিত পোস্ট