চট্টগ্রাম বুধবার, ২৭ মে, ২০২০

আ. লীগের মেয়র প্রার্থী রেজাউল করিমের গণসংযোগ শুরু

১০ মার্চ, ২০২০ | ২:১৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আ. লীগের মেয়র প্রার্থী রেজাউল করিমের গণসংযোগ শুরু

শাহ আমানত খান (র.) এর মাজারে জেয়ারত

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী প্রতীক বরাদ্দ পাওয়ার দিন গতকাল দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত টানা ছয় ঘণ্টা গণসংযোগ করেন। হযরত শাহ আমানত খান (র.) এর মাজার থেকে নামাজ এবং জেয়ারতশেষে প্রচারণা শুরু করে তিনি প্রথমে তার নির্বাচনী কার্যালয়ে যান। নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। মোনাজাত পরিচালনা করেন নগর আ. লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন।
মাজার জিয়ারত এবং নির্বাচনী কার্যালয় উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর আ. লীগের সহসভাপতি এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সম্পাদক এম এ রশিদ, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, সম্পাদকম-লীর সদস্য নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শফিকুল ইসলাম ফারুক, মশিউর রহমান চৌধুরী, চন্দন ধর প্রমুখ। নির্বাচনী কার্যালয় থেকে বের হয়ে তারা পাথরঘাটা, বান্ডেল রোড, ইকবাল রোড, বকসির হাট, চাক্তাই, খাতুনগঞ্জ, দেওয়ান বাজারসহ বিভিন্ন এলাকায় গিয়ে ভোটারদের কাছে ভোট এবং দোয়া প্রার্থনা করেন।
প্রতীক বরাদ্দ পাওয়ার পর আওয়ামী লীগ প্রার্থী রেজাউল করিম চৌধুরী সাংবাদিকদের বলেন, নির্বাচিত হয়ে তিনি পরিবেশবান্ধব, সুন্দর, নান্দনিক নগর হিসেবে প্রাচ্যের রাণীকে গড়ে তুলতে চান। তার দীর্ঘ রাজনৈতিক জীবনে নগরবাসীর পক্ষে তিনি অনেক আন্দোলন সংগ্রাম করেছেন উল্লেখ করে তিনি বলেন, নগরবাসী তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে তিনি আশা প্রকাশ করেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রচারণায় কোনও বিশৃঙ্খলার আশঙ্কা তিনি দেখছেন না। প্রতিদ্বন্দ্বী হিসেবে আমি সবাইকে সমান গুরুত্ব দিচ্ছি। প্রতিপক্ষের সঙ্গে শতভাগ সোহার্দ্যপূর্ণ পরিবেশ বজায় থাকবে।
নগর আওয়ামী লীগের সহসভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু পূর্বকোণকে বলেন, গতকাল তারা সৌহার্দ্যপূর্ণ পরিবেশে শাহ আমানত খান (র.) এর মাজার সংলগ্ন মসজিদে বিএনপি’র প্রার্থীর সাথে একসাথে জোহরের নামাজ আদায় করেছেন। পরে তারা প্রচারণায় নেমে ভোটারদের যথেষ্ট আন্তরিকতা দেখেছেন।
নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালাম বলেন, নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।
সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ বলেন, নৌকার প্রার্থী চাক্তাই-খাতুনগঞ্জসহ বিভিন্ন এলাকার অলিগলিতে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেছেন। জনগণ স্বতস্ফূর্তভাবে নৌকার প্রার্থীকে বুকে টেনে নিয়েছেন।

The Post Viewed By: 44 People

সম্পর্কিত পোস্ট