চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

বাঁশখালীতে বাস সিএনজি সংঘর্ষে বৃদ্ধা নিহত

৮ মার্চ, ২০২০ | ৩:৫৪ অপরাহ্ণ

বাঁশখালী প্রতিনিধি

বাঁশখালীতে বাস সিএনজি সংঘর্ষে বৃদ্ধা নিহত

বাঁশখালী পিএবি (পটিয়া আনোয়ারা বাঁশখালী) সড়কের সাধনপুর চারা বটতল নামক স্থানে দ্রতগামী বাস ও সিএনজি ট্যাক্সির সংঘর্ষে ঘটনাস্থলে এক বৃদ্ধা নিহত হয়েছেন। বাস চালক সহকারি পলাতক রয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত বাস, সিএনজি ট্যাক্সি হেফাজতে নিয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

আজ রবিবার (৮ মার্চ) সাড়ে ১১টার দিকে বাঁশখালী প্রধান সড়কে চারা বটতল এলাকায় দুর্ঘটনাটি ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম অভিমুখী বাস স্পেশাল সার্ভিস ঝিনাইদহ জ-১১-০০০৪ সাধনপুর চারাবটতল নামক স্থানে পৌঁছলে রবিবার সাড়ে ১১টার দিকে পুকুরিয়া চানপুর চৌমুহনী থেকে বৈলছড়ি অভিমুখী সিএনজি ট্যাক্সির সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজি ট্যাক্সি যাত্রী পুকুরিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কুলাল পাড়া মৃত কবির আহমদের স্ত্রী সামশুন্নাহার (৬৫) মাথায় আঘাত প্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। তাকে উদ্ধার করে স্থানীয় জনতা গুনাগরী বেসরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকা বলেন, সিএনজি ট্যাক্সি যাত্রী বৃদ্ধা নারী চলন্ত গাড়ীতে মাথা বের করতে বিপরীত দিক থেকে আসা বাস চাপা দিলে ট্যাক্সি যাত্রী রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়ে মারা গেছে। সে তার বোনের বাড়ি কাথরিয়া যাচ্ছিল বলে শুনেছি। এ সময় তার নাতি সাথে ছিল। নিহতের নাতিসহ অন্য ৪ যাত্রী ভাগ্যক্রমে বেঁচে গেছেন। বাঁশখালী থানা অফিসার ইনচার্জ তদন্ত কামাল উদ্দীন বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি ট্যাক্সি উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলেই বৃদ্ধা নারীটি মারা যান।

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন
The Post Viewed By: 127 People

সম্পর্কিত পোস্ট