চট্টগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

বিদ্রোহী প্রার্থীদের মেয়র শৃঙ্খলা ভঙ্গ করলে ব্যবস্থা

৮ মার্চ, ২০২০ | ২:১২ পূর্বাহ্ণ

বিদ্রোহী প্রার্থীদের মেয়র শৃঙ্খলা ভঙ্গ করলে ব্যবস্থা

নেতাকর্মীদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থীদের বিজয়ী করতে বললেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। তিনি বলেন, যারা সংগঠনের সিদ্ধান্ত অমান্য করে শৃঙ্খলা ভঙ্গ করবেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। শনিবার (৭ মার্চ) সন্ধ্যায় নগরের থিয়েটার ইনস্টিটিউট চত্বরে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে নগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
নগর আওয়ামী লীগের সা. সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণে শুধু একটি স্বাধীন পতাকা ও স্বনির্ভরতা নয়, ছিলো জাতীয় মুক্তির নির্দেশনা। এই নির্দেশনায় মানুষের ৫টি মৌলিক অধিকার-অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা খুঁজে পাওয়া যায়। এসব পালন ও ধারণ করতে পারলে জাতিকে মুক্তির ঠিকানায় পৌঁছে দিতে পারবো। – বাংলানিউজ
তিনি বলেন, আমরা মুখে অনেক কথা বলি, তবে তা কতটুকু বাস্তবায়ন করি? শুধু ব্যক্তি স্বার্থ নয়, দল ও রাষ্ট্রের জন্য যা মঙ্গলময় তা মেনে নিতে হবে। জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত মেনে নিয়ে চসিক নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি বলেন, সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে রেজাউল করিম চৌধুরীকে মনোনয়ন দিয়েছেন প্রধানমন্ত্রী। আমরা ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রীর প্রার্থীকে বিজয়ী করবো। সাংগঠনিক সিদ্ধান্তের বাইরে যারা অবস্থান নেবেন তাদের বিরুদ্ধে দলের শৃঙ্খলা ভঙ্গের দায়ে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।
নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় সভাপতির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী ও খোরশেদ আলম সুজন।

শেয়ার করুন
The Post Viewed By: 74 People

সম্পর্কিত পোস্ট