চট্টগ্রাম সোমবার, ২৫ মে, ২০২০

সর্বশেষ:

‘ডায়াবেটিক হাসপাতালের জন্য স্থায়ী জমি বরাদ্দে সহযোগিতা করা হবে

৭ মার্চ, ২০২০ | ৩:২৯ পূর্বাহ্ণ

‘ডায়াবেটিক হাসপাতালের জন্য স্থায়ী জমি বরাদ্দে সহযোগিতা করা হবে

ডায়াবেটিক রোগীদের সচেতন করার লক্ষ্যে গতকাল শুক্রবার চট্টগ্রাম ডায়াবেটিক জেনারেল হাসপাতালের উদ্যোগে খুলশীস্থ হাসপাতাল মেলা প্রাঙ্গণে ১০ম বারের মত তিন দিনব্যাপী ডায়াবেটিক মেলার ২য় দিনে চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সমিতির সহ সভাপতি আবিদা মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। এতে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর চৌধুরী।

প্রধান অতিথি ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি বলেন, বর্তমান তথ্যপ্রযুক্তির যুগের সাথে তাল মিলিয়ে ডায়াবেটিক হাসপাতালে সেবার মান সংযোজন করা হয়েছে। অত্যাধুনিক যন্ত্রপাতির সমন্বয়ে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে। যা ডায়াবেটিক এবং নন-ডায়াবেটিক রোগীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। মেডিকেল কলেজ প্রতিষ্ঠায় হাসপাতালের নামে স্থায়ী জমি বরাদ্দের জন্য প্রধানমন্ত্রীসহ সরকারের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করবেন।
মেলা কো-অর্ডিনেটর এবং হাসপাতালের সহকারী পরিচালক হাসিনা আকতার লিপির সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমিতির যুগ্ম সম্পাদক মো. শাহনেওয়াজ, ইঞ্জিনিয়ার জাবেদ আবছার চৌধুরী, মো. সাহাবুদ্দিন, নির্বাহী সদস্য শাহজাদা মোহাম্মদ এনায়েত উল্লাহ খান, এডভোকেট জয়শান্ত বিকাশ বড়ুয়া, মোহাম্মদ রাকিবুল ইসলাম, নিজামউদ্দিন মাহমুদ হোসেন, মো. আকতার হোসেন, মো. হাসান মুরাদ, ডা. নওশাদ আজগার চৌধুরী।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 23 People

সম্পর্কিত পোস্ট