চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মে, ২০২০

মোদির সফর বাতিল না করলে আন্দোলনের দাবানল জ্বলে উঠবে

৭ মার্চ, ২০২০ | ২:৫১ পূর্বাহ্ণ

হেফাজতের সমাবেশে বক্তারা

মোদির সফর বাতিল না করলে আন্দোলনের দাবানল জ্বলে উঠবে

গতকাল বাদে জুমা হেফাজত ইসলাম চট্টগ্রাম মহানগরী আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তারা বলেন, দিল্লির মুসলমানদের রক্তের ফোটা না শুকাতে বাংলাদেশে নরেন্দ্র মোদির আমন্ত্রণ এদেশের তৌহিদী জনতা মেনে নেবে না। তারা মোদির আমন্ত্রণ অনতিবলম্বে বাতিল করার জন্য সরকারের প্রতি আহবান জানিয়ে বলেন, আপনি মুসলিম দেশের প্রভাবশালী প্রধানমন্ত্রী আপনার প্রতি আমাদের আস্থা রয়েছে, বঙ্গবন্ধু বাংলাদেশের স্থপতি হিসাবে তার জন্মশত বার্ষিকীতে কাবা শরীফের ইমাম খতিবকে এনে তার রূহের মাগফিরাতের জন্য দোয়া করুন।

আমরা এবং দেশের জনগণ আপনার প্রতি সমর্থন জানবো। বঙ্গবন্ধুর আত্মাও শান্তি পাবে। তা না করে যদি ভারতের মোদিকে আনেন তবে বঙ্গবন্ধুর আত্মাকে কষ্ট দেয়া হবে কারণ তিনি ছিলেন তৎকালীন সময়ের সাড়ে সাত কোটি মুসলমানদের অভিভাবক।

আন্দরকিল্লা শাহী জামে মসজিদ চত্বরে হেফাজত ইসলামের চট্টগ্রাম মহানগর সহসভাপতি মাওলানা আলী ওসমান এর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মজলুম জননেতা মাওলানা মাঈনুদ্দিন রুহী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন হাজী মাওলানা মুজাম্মেল হক, মাওলানা আতাউল্লাহ, দক্ষিণ জেলা সেক্রেটারি মাওলানা জিয়াউল হাসান, অধ্যাপক খুরশিদ, মাওলানা সরওয়ার, মাওলানা মনসুর, মাওলানা শামসুল হক, মাওলানা তকি ওসমানী, মাওলানা ওসমান কাছেমী, মাওলানা আবু তাহের, কারী ফজলুল করীম জিহাদী, মাওলানা এম এ আবুল কাসেম, মাওলানা মনিরুল ইসলাম, হাফেজ ইয়াছিন, মো. শোয়াইব, মাওলানা মুফতি শেহাবুদ্দিন, মাওলানা শাহেদ, মাওলানা কারী মুবিন প্রমুখ।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 38 People

সম্পর্কিত পোস্ট