চট্টগ্রাম বুধবার, ২৭ মে, ২০২০

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি

৭ মার্চ, ২০২০ | ২:৫১ পূর্বাহ্ণ

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি

আজ ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আওয়ামী লীগ মহানগর, উত্তর জেলা ও দক্ষিণ জেলা বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।
মহানগর : আওয়ামী লীগের উদ্যোগে আজ বিকাল ৩টায় থিয়েটার ইনস্টিটিউট প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে মহানগর আওয়ামী লীগের সকল কর্মকর্তা, সদস্যবৃন্দ, থানা, ওয়ার্ড আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

উত্তর জেলা : আওয়ামী লীগ গৃহীত কর্মসূচির মধ্যে রয়েছে আজ ভোরে সংগঠন কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, দিনব্যাপী বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ প্রচার এবং বিকেল ৪ টায় সংগঠনের দোস্ত বিল্ডিংস্থ কার্যালয়ে আলোচনা

সভা। এতে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। সভাপতিত্ব করবেন সংগঠনের সভাপতি ও চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম.এ সালাম। এছাড়াও উত্তর জেলার আওতাধীন উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

কর্মসূচিতে সবাইকে উপস্থিত থাকার জন্য সংগঠনের সাধারণ সম্পাদক শেখ মো. আতাউর রহমান অনুরোধ জানিয়েছেন।
দক্ষিণ জেলা : আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভা আজ সকাল ১০টায় সংগঠনের আন্দরকিল্লাস্থ কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।
এতে সভাপতিত্ব করবেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ। এছাড়া এদিন ভোর ছয়টায় সংগঠন কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান এবং সারাদিনব্যাপী কার্যালয়ে বাঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ প্রচার করা হবে।
সভায় সংগঠনের সকল স্তরের নেতা-কর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য সংগঠনের সাধারণ সম্পাদক মফিজুর রহমান অনুরোধ জানিয়েছেন।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 29 People

সম্পর্কিত পোস্ট