চট্টগ্রাম শনিবার, ৩০ মে, ২০২০

সরকার বিদ্যুৎ ও পানির দাম বৃদ্ধি করে জনগণকে দুর্ভোগে ফেলেছে

৭ মার্চ, ২০২০ | ২:১৭ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, পটিয়া

পটিয়ায় ডা. শাহাদাত হোসেন

সরকার বিদ্যুৎ ও পানির দাম বৃদ্ধি করে জনগণকে দুর্ভোগে ফেলেছে

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপি মনোনীত প্রার্থী ও চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, সরকার বিদ্যুৎ ও পানির দাম বৃদ্ধি করে জনগণকে দুর্ভোগে ফেলেছে। সরকার স্বেচ্ছাচারিতা ও মানুষকে জিম্মি করে যা ইচ্ছে তাই করছে। এ অবস্থা থেকে পরিত্রাণের জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

পটিয়ার ছনহরা হযরত চিকন খলিফা ছিদ্দিক আহমদ দাখিল মাদরাসার বার্ষিক সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের ১ম অধিবেশনে গত মঙ্গলবার রাতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, আমাদের প্রজন্মকে আলোকিত ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। এজন্য ইসলামী মূল্যবোধের ভিত্তিতে মাদরাসা শিক্ষায় শিক্ষিত করতে হবে। যারা ইসলামের নামে অশান্তি সৃষ্টি করে তারা দেশ ও বিশ্বশান্তির জন্য হুমকি।

মাদরাসার প্রতিষ্ঠাতা ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ইদ্রিস মিয়ার সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সুফিয়ান। বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলার যুগ্ম আহ্বায়ক আলী আব্বাস, মহানগর বিএনপি’র যুগ্ম সম্পাদক গাজী সিরাজ উল্লাহ, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, আবদুল গফ্ফর চৌধুরী, মুজিবুর রহমান চেয়ারম্যান, হাজী নুর মোহাম্মদ, হাজী রফিক, ইউপি চেয়ারম্যান আবদুর রশীদ দৌলতী, মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হাফেজ আহমদ আল কাদেরীর। এসএম সুমন ও মৌলানা ইউছুপ জিলানীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জাহাঙ্গীর কবির, জাহাঙ্গীর আলম চৌধুরী, আবু জাফর চৌধুরী, কলিম উল্লাহ, জাফর ফারুকী, দিদারুল আলম সিকদার, আবদুর রশিদ সিকদার, নাছির উদ্দিন, আবদুল আজিজ, জাগির মেম্বার, অহিদুল আলম পিবলু, হারুনুর রশিদ, শওকত, সোহেল সিকদার, মামুন সিকদার, মঈন উদ্দিন, এম এ রুবেল, রুমেল, ওয়াসিম, সেলিম উদ্দিন প্রমুখ।

The Post Viewed By: 40 People

সম্পর্কিত পোস্ট