চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মে, ২০২০

সুস্বাস্থ্য ধন-দৌলতের চেয়ে অনেক মূল্যবান

৭ মার্চ, ২০২০ | ২:১৬ পূর্বাহ্ণ

হেলথ এওয়ারনেস প্রোগ্রামে চবি উপাচার্য

সুস্বাস্থ্য ধন-দৌলতের চেয়ে অনেক মূল্যবান

চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার বলেছেন, একমাত্র সুন্দর পরিপাটি জীবন-যাপনের মাধ্যমে রোগ-ব্যাধি থেকে কিছুটা হলেও দূরে থাকা সম্ভব। আর এজন্য প্রাত্যহিক জীবনে নিয়ম-শৃঙ্খলা মেনে চলা অত্যাবশ্যক।
চট্টগ্রাম বিশ^বিদ্যালয় স্বাস্থ্যবীমা প্রকল্পের আওতায় ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড (গ্রুপ ও স্বাস্থ্যবীমা বিভাগ) এর আয়োজনে এবং চবি মেডিকেল সেন্টারের সহযোগিতায় হেলথ এওয়ারনেস ক্যাম্পেইনের অনুষ্ঠানে তিনি সম্প্রতি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন চবি বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নাসিম হাসান, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর এস এম সালামত উল্যা ভূঁইয়া, সমাজ বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মুস্তাফিজুর রহমান ছিদ্দিকী, মেরিন সায়েন্সেস এন্ড ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. মো. রাশেদ-উন-নবী, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. অঞ্জন কুমার চৌধুরী, চিফ মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. মোহাম্মদ আবু তৈয়ব, ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট মো. আবদুল হাই এবং জয়েন্ট ভাইস প্রেসিডেন্ট এস এম আবদুল করিম।

উপাচার্য বলেন, ‘স্বাস্থ্যই সকল সুখের মূল’। পৃথিবীতে অট্টালিকা ধন-দৌলত থাকার চেয়ে একটি সুন্দর নিরোগ শরীর অনেক মূল্যবান। শরীর সুস্থ থাকলে মন ভালো থাকে এবং যেকোন কাজ সুন্দরভাবে সম্পন্ন করা যায়। উপাচার্য বিশ^বিদ্যালয় শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী এবং শিক্ষার্থীদের স্বাস্থ্যের প্রতি সচেতন হয়ে রোগ-ব্যাধিকে অবহেলা না করে দ্রুত ডাক্তারের পরামর্শ গ্রহণের উপদেশ দেন। চবি অফিসার সমিতির সভাপতি রশীদুল হায়দার জাবেদের সঞ্চালনায় অনুষ্ঠানে চবি বিভিন্ন বিভাগের শিক্ষক ও মেডিকেল সেন্টারের ডাক্তারবৃন্দ উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 25 People

সম্পর্কিত পোস্ট