চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

লিও ইয়ুথ ক্যাম্প ‘স্মাইল’ ২০২০ লিও ক্লাব অব চিটাগাং কর্ণফুলী ফের চ্যাম্পিয়ন

৪ মার্চ, ২০২০ | ৩:৩২ পূর্বাহ্ণ

লিও ইয়ুথ ক্যাম্প ‘স্মাইল’ ২০২০ লিও ক্লাব অব চিটাগাং কর্ণফুলী ফের চ্যাম্পিয়ন

কক্সবাজার লাবনী হোটেল গ্রাউন্ডে গত ২৭ ও ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত লিও ইয়ূথ ক্যাম্প ‘স্মাইল’ এর বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতায় লিও ক্লাব চিটাগাং কর্ণফুলী সামগ্রিকভাবে চ্যাম্পিয়ন হয়েছে।

ক্যাম্প চেয়ারম্যান মীর্জা আকবর আলী চৌধুরীর সভাপতিত্বে দ্বিতীয় দিনের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাল্টিপল চেয়ারপারসন লায়ন ড. মোহাম্মদ এরশাদ হোসেন রানা। বিশেষ অতিথি ছিলেন জেলা গভর্ণর লায়ন কামরুন মালেক, ফার্স্ট ভিডিজি লায়ন ডা. সুকান্ত ভট্টাচার্য, সেকেন্ড ভিডিজি লায়ন আল সাদাত দোভাষ, চীফ কো অর্ডিনেটর ও পিডিজি লায়ন মঞ্জুর আলম মঞ্জু। সম্মানিত অতিথি ড. শামীম রেজা, পিডিজি লায়ন এম এ মালেক, লিও ক্লাব কর্ণফুলীর প্রধান পৃষ্ঠপোষক ও পিডিজি লায়ন রুপম কিশোর বড়ুয়া, পিডিজি লায়ন মো. নাজমূল হক চৌধুরী, পিডিজি লায়ন শাহ এম হাসান, পিডিজি লায়ন রফিক আহমদ, পিডিজি লায়ন এমডিএম কামাল উদ্দিন চৌধুরী, পিডিজি লায়ন মোস্তাক হোসাইন।

অন্যান্যের মধ্যে সাবেক ভিডিজি লায়ন এস এম ফারুক, কেবিনেট সেক্রেটারি লায়ন জি কে লালা, কেবিনেট ট্রেজারার লায়ন এস এম আশরাফুল আলম আরজুসহ অনেক লায়ন ও লিও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
লিও ক্লাব অব চিটাগাং কর্ণফুলীর প্রেসিডেন্ট লিও ডালিয়া বড়ুয়া ও তার টিম চমৎকার পারফরমেন্স করে গতবারের ন্যায় এবারও চ্যাম্পিয়ন ট্রফি এনে দেয়।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 68 People

সম্পর্কিত পোস্ট