চট্টগ্রাম শুক্রবার, ০২ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

দুই বাংলার শিল্পীদের নিয়ে ত্রিতরঙ্গের ফাল্গুনী সন্ধ্যা

৪ মার্চ, ২০২০ | ৩:৩২ পূর্বাহ্ণ

দুই বাংলার শিল্পীদের নিয়ে ত্রিতরঙ্গের ফাল্গুনী সন্ধ্যা

ত্রিতরঙ্গের উদ্যোগে ২৮ ফেব্রুয়ারি সংগঠনের নাসিরাবাদস্থ মিলনাতনে ‘মৈত্রী বন্ধন’ শিরোনামে বসেছিল এপার বাংলা-ওপার বাংলার কবি, শিল্পী, সাহিত্যিকদের ফাল্গুনী গান কবিতার আসর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের মহাসচিব শাওন পান্থ। কথামালায় অংশ নেন এপার বাংলা থেকে সাংবাদিক ওসমান গনি মনসুর, অধ্যাপিকা ফাতেমা জেবুননেসা, কবি কমরে আলম, শিল্পী আকতার হাসেন কিরণ, প্রকৌশলী কাইজার রহমান, কবি তৌফিকুল ইসলাম, আবৃত্তিকার আলতাফ হোসেন, ইসমত আরা নিলিমা, ওপার বাংলার কবি ও সাংবাদিক ডায়মন্ডহারবার প্রেস ক্লাব সভাপতি সাকিল আহমেদ, কবি মিনতি বাসু, সঙ্গীত শিল্পী সরস্বতী পোদ্দার, কবি মায়া ব্যানার্জী, কবি নিতীকা চ্যাটার্জি, সাহিত্যিক হৈমন্তী দাশগুপ্তা এবং অভিনেত্রী কস্তুরী সিনহা।
কবি ও সাংবাদিক সাকিল আহমেদ বলেন, আন্তরিকতা ও আতিথেয়তায় বাংলাদেশ সব সময়ই এগিয়ে। ত্রিতরঙ্গের আয়োজনের প্রশংসা করে তিনি বলেন এ ধরনের আয়োজন দুই দেশের মধ্যে সাংস্কৃতিক বন্ধনকে আরো সুদৃঢ করবে।

ওসমান গণি মনসুর বলেন, আমাদের ভাষা এক, আমাদের সংস্কৃতি এক, আমাদের অভিন্ন হৃদয়। কাঁটাতার আমাদের মধ্যে কোন বিভেদ তৈরি করতে পারবে না।

অনুষ্ঠানে স্বরচিত কবিতা পাঠ ও আবৃত্তিতে অংশ নেন সঙ্গীত শিল্পী সরস্বতী পোদ্দার, টিভি শিল্পী আকতার হোসেন কিরণ, সুবর্র্ণা রহমান, কায়সার মোহাম্মদ ইসলাম, নাসিমা আখতার ডেইজী, মনোয়ার হোসেন, নুরুল আলম, আদিবা ওয়াদুদ, ফাতেমা ওয়াসিকা সিমন ও ত্রিতরঙ্গের শিল্পীরা।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 72 People

সম্পর্কিত পোস্ট